সোনারগাঁয়ের তালতলায় এনবিএল ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলা

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের তালতলা এন বি এল বিক্স ইট ভাটায় গতকাল রাত ১ টার দিকে দুর্বৃত্তের হামলায় গাড়ি ভাংচুর ও ৫ জন আহত হয়।

৯ এপ্রিল মঙ্গলবার সকালে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, সোমবার দিবাগত রাত ১ টার দিকে তালতলা মহিউদ্দিন পেপাস মিলস কোম্পানি থেকে ১০ থেকে ১৫ জনের একটি সন্ত্রাসীদল সংঘবদ্ধ হয়ে এন বি এল বিক্স ইট ভাটার লােকের উপর হামলা করে ও এতে ৫ জন আহত হয়। সাথে মাটি বহনকারী ড্রামট্রাক সহ ৫ টি গাড়ি ভাংচুর করে ও দুটি ভেকু গাড়ি ভাংচুর করে। পরে এলাকাবাসীর সহায়তায় একজনকে আটক করে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশের হাতে তুলে দেন।

এ সময় ইট ভাটার একজন শ্রমিক জানায়, গতকাল রাত ১ টার দিকে আমরা কাজ করতেছিলাম এমন মহিউদ্দিন পেপার মিলস কোম্পানি থেকে হঠাৎ ১০ থেকে ১৫ জনের একটি দল চারদিক দিয়ে ঘিরে দা, ছেনা নিয়ে এসে আমাদের উপর হামলা চালায় এতে অনেকজন আহত হয় এর মধ্যে ৩ জন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। পরে ৫ টি ডাম ট্রাক ও ২ টি ভেকু গাড়ি ভাঙচুর করে ও আশেপাশের লোকজন ছুটে আসলে তারা মহিউদ্দিন পেপার মিলে চলে যায়।

এ সময় এন বি এল বিক্স এর চেয়ারম্যান মোঃ বাচ্চু ভুইঁয়ার এর পুত্র নুর উদ্দিন জানায়, গতকাল রাতে আমাদের ক্রয়কৃত নিজস্ব জমি হতে ইট ভাটার জন্য ভেকু দিয়ে মাটি কাটার সময় মহিউদ্দিন পেপার মিলস থেকে একদল লোকজন এসে কোম্পানির জমি দাবি করে কাজে বাধা দিয়ে আমাদের লােকদের উপর দা ছেনা লােহার রড দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে করে ৫ জন গুরুতর আহত হন ও ৫ টি ডাম ট্রাক ও ২ টি ভেকু গাড়ি ভাংচুর করে এতে করে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। পরে ভেকু ড্রাইভার ও লেবারদের ডাক চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসলে তারা প্রাণনাশের হুমকি দিয়ে পেপাস মিলল চলে যায়।

এন বি এল বিক্স এর ব্যবস্হাপনা পরিচালক কামরুজ্জামান ভুঁইয়া কামরান ৫ জনের নাম উল্লেখ করে সোনারগাঁয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন, (১) হিজবু ৪৫,(২) সিদ্দিক, (৩) আরিফ, (৪) কাদির, (৫)রহিম, (৬) রহিজ, আরো ১০ থেকে ১২ জন অজ্ঞাত করে অভিযোগ দায়ের করেন।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান বলেন এ বিষয়ে অভিযোগ হয়েছে সুষ্ঠ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!