সোনারগাঁয়ে শিক্ষককে পিটিয়ে হত্যার চেস্টা,থানায় অভিযোগ দায়ের।

সোনারগাঁয়ে শিক্ষককে পিটিয়ে হত্যার চেস্টা,থানায় অভিযোগ দায়ের

নিজস্ব প্রতিবেদকঃ

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোনারগাঁ উপজেলায় এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষককে পিটিয়ে হত্যার চেস্টার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। আহত শিক্ষককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত শিক্ষকের ছোট ভাই আমিনুল বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগে উল্লেখ করা হয়েছে, উপজেলার সনমান্দি ইউনিয়নের নোয়াকান্দি গ্রামের মৃত সুলতান মিয়ার ছেলে গোলজার হোসেন গুলুর সাথে মৃত মোজ্জাফ্ফর আলী মুছারচর বালক প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর হক (৪০) সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। সে দ্বদ্ধের জেরে আজ বৃহস্পতিবার সকালে নোয়াকান্দি নতুন বাজার থেকে বাড়িতে ফেরার পথে পূর্ব পরিকল্পিত ভাবে মোঃ গোলজার হোসেন গুল,আলমগীর হোসেন, ইকবাল হোসেন, মোঃ জয়নাল আবেদীন ও মোসাঃ রহিমা বেগম দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আব্দুর হকের উপর হামলা চালিয়ে তাকে পিটিয়ে মারাত্মক আহত করে। এসময় তার ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত শিক্ষককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় আহত শিক্ষকের ছোট ভাই আমিনুল ইসলাম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, শিক্ষকের উপর হামলার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!