সোনারগাঁয়ে শিক্ষক পরিবারের উপর হামলা, থানায় অভিযোগ।

সোনারগাঁয়ে শিক্ষক পরিবারের উপর হামলা, থানায় অভিযোগ।

নিজস্ব প্রতিবেদকঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাদিরপুর ইউনিয়নের দরগাবাড়ি গ্রামের বাসিন্দা সাদিপুর উচ্চ বিদ্যালয়ের বাংলা শিক্ষক আব্দুল আজিজ ও তার পরিবারে উপর একই গ্রামের বাসিন্দা মৃত রফিকে ছেলে মোমেন, শাহাজালাল নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা করে গুরুতর ভাবে যখম করে।এই বিষয়ে আব্দুল আজিজ মাস্টার সোনারগাঁ থানায় অভিযোগ করেন।

অভিযোগ সত্রে জানা যায় উপজেজলা সাদিপুর ইউনিয়নের দরগাবাড়ি গ্রামের আজিজ মাস্টারের সাথে মৃত রফিকের ছেলে মোমেন ও শাহজালাল এর সাথে জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলছিল। উক্ত বিরোধের জের ধরে আজিজ মাস্টারকে বিভিন্নভাবে ভয়ভীতি দখিয়ে আসছিল। এর ধারাবাহিকতা আজ ৬ জুলাই সকালে আজিজ মাস্টার নিজ জমিতে বাশ দিয়ে বেড়া দিতে গেলে তাকে বাধা প্রদান করে। আজিজ মাস্টার এর প্রতিবাদ করলে মোমেন ও শাহজালাল সহ একদল সন্ত্রাসী আজিজ মাস্টার ও তার স্ত্রী সন্তানের উপর দেশিয় অস্ত্র সজ্জিত হয়ে হামলা করে গুরুতর ভাবে যখম করে। আজিজ মাস্টারের স্ত্রীর গলায় থাকা দেড় ভরি ওজনের একটি স্বণের চেইন ছিনিয়ে নিয়ে যায় সন্ত্রাসীরা। তারপর মারাক্তক আহত অবস্থায় স্থানীয় প্রতিবেশীরা উদ্ধার করে আজিজ মাস্টার ও তার স্ত্রীকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।
অভিযোগের বিষয়ে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মোঃ শরীফ আহম্মেদ জানান, শিক্ষকের উপর হামলার অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্হা নেওয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!