মানবসেবা ট্রাষ্ট ও স্বপ্নের দুয়ার সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ ‘কাজ হোক মানুষের জন্য, মানবতার জন্য’ স্লোগানকে সামনে রেখে ৬ষ্ঠ বারের মতো কুমিল্লা জেলার মেঘনা উপজেলার শেখের গাঁও গ্রামের ছিন্নমূল ও অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা করেছে ‘মানবসেবা ট্রাষ্ট’ স্বেচ্ছাসেবক সংগঠন। মানবসেবা ট্রাষ্ট সংগঠনের সাথে এবার যুক্ত হয়েছেন আরেক স্বেচ্ছাসেবক সংগঠন স্বপ্নের দুয়ার।

শুক্রবার (৭ মে) প্রায় দুইশতাধিক দরিদ্র ও অসহায় মানুষের মাঝে এ ঈদ সামগ্রী উপহার প্রদান করা হয়। প্রতি বছরের ন্যায় এবারও প্রতিটি মানুষের ঘরে ঘরে পৌঁছে দেয়া হয় এ ঈদ সামগ্রী।

ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন -মানবসেবা ট্রাষ্টের উপদেষ্টা মোঃ ফুলমিয়া, মোঃ নিজামউদ্দীন, মানবসেবা ট্রাষ্টের প্রতিষ্ঠাতা সভাপতি -রাব্বি হাসান, সাধারণ সম্পাদক -মাঈনউদ্দীন ফাহিম,প্রচার সম্পাদক-হাসিবুল হাসান, সহ-অর্থ সম্পাদক- রিফাত আহমেদ।

আরো উপস্থিত ছিলেন, মানবসেবা ট্রাষ্টের সদস্য – রিয়াদ, আল-আমিন, আকাশ, সাইফুল,
তাফিন, হৃদয়, বাদশা, আবু সাইদ, আইমান, রাফিন,আশিক,সিয়াম,জিহাদ,বাইজিদ,সোহাগ, সহ আরো অনেকে।

ঈদ সামগ্রী বিতরণ সম্পর্কে মানবসেবা ট্রাষ্টের সভাপতি রাব্বি হাসান বলেন- আলহামদুলিল্লাহ ৬ষ্ট বারের মতো মানবসেবা ট্রাষ্ট অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এই ঈদ সামগ্রী আমরা ঘরে ঘরে পৌঁছে দিয়েছি। এবার মানবসেবা ট্রাষ্টের সাথে অংশীদার হয়েছেন, নারায়ণগঞ্জ থেকে পরিচালিত স্বেচ্ছাসেবক সংগঠন ‘স্বপ্নের দুয়ার’। মানবসেবা ট্রাষ্টের পক্ষ থেকে স্বপ্নের দুয়ার সংগঠনের প্রতিষ্ঠাতা অথৈ দাস তিন্নি আপুকে ধন্যবাদ আমাদের সাথে অংশীদার হওয়ার জন্য। ধন্যবাদ জানাই সকল সদস্যদের যাদের পরিশ্রম আমাদের এই কার্যক্রম সম্পন্ন হয়েছে। ইনশাআল্লাহ মানবসেবা ট্রাষ্ট সব সময় মানুষের জন্য কাজ করবে।

প্রসঙ্গত, মানবসেবা ট্রাষ্ট ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি মানুষের জন্য কাজ করে আসছি। এবং স্বপ্নের দুয়ার সংগঠনটিও প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই নানান মানবিক কার্যক্রম পরিচালনা করছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!