সোনারগাঁয়ে জিন্নাহ চেয়ারম্যান এর ঈদ সামগ্রী উপহার পেল পঁচিশ শতাধিক পরিবার

মো. পলাশ শিকদারঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নে সোনারবাংলা উচ্চ বিদ্যালয় মাঠে শ্রমজীবী ও অসহায় মানুষদের মাঝে ঈদের উপহার সামগ্রী শাড়ী, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেছে।

রবিবার (০৭ এপ্রিল) সকালে সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ ২৫০০ পরিবারের মাঝে এ ইদ উপহারসামগ্রী বিতরণ করেন। ইদ উপহারসামগ্রীর মধ্যে ছিল শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ।

ঈদ উপলক্ষে শাড়ি লুঙ্গি ও নগদ অর্থ পেয়ে ইউনিয়নবাসী কৃতজ্ঞতা জানান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে।

এ সময় জাহিদ হাসান জিন্নাহ বলেন, ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে আমার এই ক্ষুদ্র প্রয়াস। প্রতি বছরের ন্যায় এবারও কিছু দিতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি। সকলের নিকট দোয়া চাই যেন আজীবন সাধারণ মানুষের পাশে থেকে তাদের সেবা করতে পারি।

ঈদ উপহার সামগ্রী নিতে আসা গরীব পরিবারের লোকজন জানায়, এ বছর জিনিস পত্রের যে দাম বেড়েছে তাতে সাধারণ পরিবারের ঈদ পালন করা কঠিন হয়ে যেত কিন্তু জিন্নাহ চেয়ারম্যান এর পক্ষ থেকে আমাদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে। চেয়ারম্যান এর পরিবারের জন্য দোয়া করি তারা যেন সব সময় ভালো ও সুখে থাকে।

এ সময় সনমান্দী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সোলায়মান সুজন, ছাত্রলীগ নেতা সজিব আহমেদ, সাগর ও সনমান্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী তরিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!