সোনারগাঁয়ে নবজাগরণ ফাউন্ডেশনের উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

মোঃ পলাশ শিকদারঃ সোনারগাঁয়ের সনমান্দী ইউনিয়নের জোয়ারদী নবজাগরণ ফাউন্ডেশনের উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে নবজাগরণ ফাউন্ডেশনের সদস্যদের নিজস্ব অর্থায়নে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। শনিবার (৬ এপ্রিল) বিকেলে জোয়ারদী মুহাম্মাদীয়া (সা:) মাদ্রাসা ও এতিমখানা মাঠে এই ঈদ উপহার বিতরণ করা হয়।

সনমান্দী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার রুহুল আমিন সরকার ও সার্জেন্ট কামরুজ্জামান এর সার্বিক ব্যবস্থাপনায় এসময় উপস্থিত ছিলেন হাজী নেহালউদ্দিন, জুমন সরকার, সুমন চৌধুরী, জুয়েল সরকার, মাসুম সরকার, জাকির সরকার, মোস্তফা মিয়া, তাওলাদ মিয়া, জসিম উদ্দিন, ইয়াজুল, মজিবুর সরকার, মহসিন সরকার, শাহজালাল সরকার, মনিরুজ্জামান, জাকারিয়া, খোরশেদ আলম, হাবিবুর রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় সনমান্দী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সাবেক সদস্য রুহুল আমিন সরকার বলেন, আমরা প্রতি বছরের ন্যায় এবছরও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আমাদের গ্রাম ও এর আশেপাশের শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করি। রমজানের প্রথম দিকে ইফতার সামগ্রী, শীতকালে কম্বল সহ বিভিন্ন সময়ে এলাকার অসহায় পরিবার কে নবজাগরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে সহায়তা করে থাকি। আপনাদের কাছে দোয়া চাই আমরা যেন আমাদের এই কার্যক্রম সব সময় চালিয়ে যেতে পারি।

এ সময় সার্জেন্ট কামরুজ্জামান বলেন, প্রতি বছরের ন্যায় এবারও নবজাগরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে এলাকার অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। মহান আল্লাহ তাআলার উছিলায় যেন সব সময় সাধারণ মানুষের পাশে থেকে সেবামূলক কাজগুলো করে যেতে পারি সেই দোয়া প্রত্যাশী।

এ সময় ঈদ উপহার সামগ্রী নিতে আসা গরীব পরিবারের লোকজন জানায়, এ বছর জিনিস পত্রের যে দাম বেড়েছে তাতে সাধারণ পরিবারের ঈদ পালন করা কঠিন হয়ে যেত কিন্তু নবজাগরণ ফাউন্ডেশনের এর পক্ষ থেকে আমাদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে। তাদের পরিবারের জন্য দোয়া করি সব সময় যেন ভালো ও সুখে থাকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!