সোনারগাঁয়ে স্বাধীনতার ৪৮ বছর পর হরিহরদী সেতুর মাধ্যমে এলাকাবাসীর স্বপ্নপূরণ করলেন এমপি খোকা।

সোনারগাঁয়ে স্বাধীনতার ৪৮ বছর পর হরিহরদী সেতুর মাধ্যমে এলাকাবাসীর স্বপ্নপূরণ করলেন এমপি খোকা।

আমিনুল ইসলাম(সোনারগাঁ)

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী ও জামপুর ইউনিয়নের মধ্যবর্তী ব্রহ্মপুত্র নদে হরিহরদী ও মুছারচরের সংযোগ সেতু শুভ উদ্বোধনের অপেক্ষায়। জানা যায়, স্বাধীনতা পরবর্তী ৪৮ বছর পর এলাকাবাসী স্বপ্ন পূরণ হয়েছে।
সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মুছারচর, চরতালিমাবাদ, রাজাপুর ও সনমান্দী ইউনিয়নের দড়িকান্দি, হরিহরদী, টেমদী, বিজয়নগর, আলমদী, দক্ষিণপাড়া, মুসুরদী, আটিবাড়ি, খৈতেরগাঁও, ছনকান্দা, দড়িকান্দী, লেদামদী, সনমান্দী, ফতেপুর, ফতেপুর দড়িকান্দী, গাঙ্গুলকান্দী, নোয়াকান্দীসহ ৩৫/৪০ গ্রামের মানুষের সামাজিক, অর্থনৈতিক উন্নয়ণে ব্যাপক ভূমিকা রাখবে সেতুটি।সেতুটি তৈরির আগে এ এলাকার
বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের চলাচলের একমাত্র ভরসা ছিল বাঁশের সাঁকো। আর বর্ষা মৌসুমে চলে নৌকা। বর্ষা মৌসুমে খেয়া পার হতে গিয়ে নৌকা ডুবে ঘটছে হতাহতের ঘটনাও। বিভিন্ন সময়ে সোনারগাঁয়ের জনপ্রতিনিধিগণ শুধু আশ্বাস দিয়ে এসেছেন।পরবর্তীতে এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে নারায়ণগঞ্জ ৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা হরিহরদী সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ইতোমধ্যে সেতুটির কাজ প্রায় শেষ। আশা করা হচ্ছে অল্প কিছু দিনের মধ্যে শুভ উদ্বোধন মাধ্যমে এলাকাবাসী জন্য সেতুটি খুলে দেয়া হবে।এ মহান কাজটি সম্পাদনের জন্য এলাকাবাসী বর্তমান সরকার,এমপি খোকা ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতঙ্গতা জ্ঞাপন করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!