রোটারি ক্লাব নারায়ণগঞ্জ সেন্ট্রালের পক্ষ থেকে আহার প্রতিদিন প্যাকেটজাত খাবার বিতরন করা হলো দরিদ্র মানুষের মাঝে

করোনা পরিস্থিতিতে আহার প্রতিদিন (Meals Everyday) প্রোগ্রামের মাধ্যমে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় পথ শিশু ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করে আসছে নারায়ণগঞ্জ রোটারি জোন, রোটারি আন্তর্জাতিক জেলা ৩২৮১ বাংলাদেশ।

গতকাল (৮ জুন) বিকেল সাড়ে ৪ টায় খানপুর ডন চেম্বার এলাকায় পোল ষ্টার ক্লাবের মাঠে এবং জিমখানার গাউছিয়া সুন্নিয়া মক্তব খানায় রোটারি ক্লাব নারায়ণগঞ্জ সেন্ট্রালের পক্ষ থেকে আহার প্রতিদিন (MEALS EVERYDAY) ৪০০ প্যাকেটজাত খাবার বিতরন করা হয়।

রোটারর‍্যাক্ট ক্লাব নারায়ণগঞ্জ সেন্ট্রালের প্রেসিডেন্ট মনিরুল ইসলাম মনি বলেন, দীর্ঘ ২৯ বছর ধরে রোটারি ক্লাব নারায়ণগঞ্জ সেন্ট্রালের মাধ্যমে সমাজের দরিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছে। করোনা মহামারী সময়েও তাদের বিভিন্ন সেবামূলক কাজ অব্যাহত রয়েছে।

রোটারি ক্লাব নারায়ণগঞ্জ সেন্ট্রাল, কোভিড-১৯ বা করোনা ভাইরাসের সংক্রমণ রোধে বিভিন্ন জনসেবা মূলক কার্যক্রমের অংশ হিসেবে টিম ২০-২১ এর একটি প্রয়াস আহার প্রতিদিন। এতে স্পনসর হিসেবে বহুজাতিক প্রতিষ্ঠান কোকাকোলা, আনন্দ ও সানদ্রা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনা পরিস্থিতিতে প্রথম থেকেই নারায়ণগঞ্জ রোটারি জোন কভার ভ্যানের মাধ্যমে রোটার‍্যাক্টরদের সহযোগিতায় কার্যক্রম পরিচালিত করছেন।
আহার প্রতিদিন প্রোগ্রামে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব নারায়ণগঞ্জ সেন্ট্রালের রোটারিয়ান মকবুল হোসেন, রোটারিয়ান এডভোকেট খলিলুর রহমান, প্রেসিডেন্ট রোটারিয়ান মাসুমুল হক সোহেল, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান জাহাঙ্গীর আলম, রোটারিয়ান তাহিন চৌধুরী, পোল স্টার ক্লাব প্রতিনিধি পোকন সহ এলাকার আরো অনেক সম্মানিতজন, রোটার‍্যাক্ট ক্লাব নারায়ণগঞ্জ সেন্ট্রালের প্রেসিডেন্ট মনিরুল ইসলাম মনি, আলোকিত জয়িতা নারী ফাউন্ডেশন এর চেয়ারম্যান মেহেরুন্নেছা মেহেরীন, ক্লাব মেম্বারস ও কলিগ প্রেসিডেন্ট মাসুম, কামরুল হাসান, করোনায় স্বেচ্ছাসেবী অমিত হাসান মিরাজ, মোস্তফা কামাল, সেলিম, অনিক চন্দ্র দে, সাইফুল ইসলাম, ইন্দ্রজিৎ, সাগর সহ প্রমুখ ।

রোটারিয়ান ডিজি ইলেক্ট মোঃ রুবায়েত হোসেনের নেতৃত্বে সমগ্র বাংলাদেশে আহার প্রতিদিন খাবার বিতরন অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!