ছাত্রলীগ নেতা আকাশ খাঁন এর উদ্যোগে হতদরিদ্রদের মাঝে ত্রান বিতরণ

আশুলিয়া প্রতিনিধিঃ দেশে চলমান করোনা পরিস্থিতিতে মানবতার ডাকে সাড়া দিয়ে বুধবার সকালে আশুলিয়ার ধামসোনা ইউপির ৭ নং ওয়ার্ড সভাপতি আকাশ খাঁন তার ব্যক্তিগত অর্থায়নে প্রায় ৩১৫ জন অসহায় খেটে খাওয়া মানুষকে চাল, ডাল, পেয়াজ, আলু সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
আশুলিয়ার ইপিজেড এলাকায় হোসেন প্লাজার সামনে ছাত্রলীগ নেতা আকাশ খাঁন অটো চালক, রিক্সা চালক সহ দূস্থ মানুষের মাঝে এসব ত্রান বিতরন করেন।
বিতরণকৃত ত্রান সামগ্রীর মধ্যে ছিল ৩ কেজি চাল, ১ কেজি আলু, আধা কেজি তেল ও আধা কেজি ডাল। গতকাল মঙ্গলবার আশুলিয়ার বিভিন্ন স্থানে পথচারিদের মাঝে মাস্ক বিতরন করেন এ ছাত্রলীগ নেতা। এ সময় সায়মন মিয়া, বাবল, রণ ইসলাম উপস্থিত থেকে স্বার্বিক ভাবে সহযোগীতা করেন।
এ বিষয়ে আকাশ জানায়, আমার ক্ষুদ্র প্রচেষ্টায় গতকাল পথচারিদের মাঝে মাস্ক বিতরন করেছি। আজ এলাকার কিছু দরিদ্র অটোচালক, রিক্সা চালকদের মাঝে চাল, ডাল বিতরণ করেছি।
তিনি বলেন, সকলকে নিজ নিজ জায়গা থেকে দল মত নির্বিশেষে জাতির এই ক্রান্তিলগ্নে এগিয়ে আসার জন্য অনুরোধ জানাচ্ছি। আশা করি যার যতটুকু দিয়ে সম্ভব সহায়তা করে অসহায় মানুষের পাশে থাকবেন। আমার ক্ষুদ্র তহবিল থেকে যতটুকু সম্ভব চেষ্টা করেছি, আগামীতে আরো ভালো কিছু করার চেস্টা করবো।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!