লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে তীর্থ স্নানোৎসবে পানিতে ডুবে শিশুর মৃত্যু

মো. পলাশ শিকদারঃ নারায়ণগঞ্জের বন্দরে লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে পানিতে ডুবে রাজদ্বীপ (৯) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) মহাষ্টমীর স্নানোৎসবের দ্বিতীয় দিনে লাঙ্গলবন্দের ব্রহ্মপুত্র নদের চার নম্বর অন্নপূর্ণা ঘাটে পরিবারের সঙ্গে স্নানোৎসবে এসে পানিতে তলিয়ে যায় শিশুটি। মৃত শিশুটি চট্রগ্রাম জেলার বুদ্ধুরা বেলতলি গ্রামের উজ্জ্বল দাসের ছেলে।

এ বিষয়ে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক শিপন সরকার শিখন জানান, শিশু রাজদ্বীপ আজ তার মা, নানি ও বোনের সঙ্গে গোসল করতে নেমে পানিতে ডুবে নিখোঁজ হয়।
পরে তার নিখোঁজের বিষয়টি ফায়ার সার্ভিসকে জানানো হলে ফায়ার সার্ভিসের কর্মীরা অন্নপূর্ণা ঘাটে অভিযান চালিয়ে সকাল সাড়ে ১০ টায় অচেতন অবস্থায় রাজদ্বীপকে উদ্ধার করেন। পরে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে বন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মিজানুর রহমান বলেন বাচ্চাটিকে আমাদের এখানে মৃত এনেছে, তারপরও আমরা ওকে ইসিজি করে, আনুষঙ্গিক পরীক্ষা-নিরীক্ষা করে ডেথ সার্টিফিকেট বুঝিয়ে দেই।

এদিকে স্নান উদযাপন পরিষদ থেকে ২১ হাজার টাকা ও অ্যাম্বুলেন্স ভাড়া করে নিহতের পরিবার শিশুর মরদেহ নিয়ে যেতে দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!