সোনারগাঁয়ের কাঁচপুরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ইলেকট্রনিক্স ব্যবসায়ীর মৃত্যু

নিউজ ডেস্কঃ ঢাকা চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর এলাকায় বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ওমর ফারুক খাঁন নামের এক ইলেকট্রনিক্স ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে তাকে বিকেল ৪টার দিকে অচেতন অবস্থায় কাঁচপুর বাস স্ট্যান্ড এলাকা থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নিহত ওমর ফারুক উপজেলার কাঁচপুর দক্ষিণ পাড়া গ্রামের আহমেদ খাঁনের ছেলে।

নিহতের ছোট ভাই রফিকুল ইসলাম খাঁন জানান, নিহত ওমর ফারুক খাঁনের কাঁচপুর এলাকায় ইলেকট্রনিক্স সামগ্রীর দোকান রয়েছে। তিনি এ পন্যের ডিলার। বিকেলের দিকে ঢাকা থেকে বাসে করে বাসায় ফিরছিলেন। অজ্ঞান পার্টির সদস্যরা কৌশলে তাকে কিছু খাইয়ে অচেতন করে রাস্তায় ফেলে রাখে। পথচারীরা ব্যবসায়ী ওমর ফারুক খাঁনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। খবর পেয়ে পরিবারের সদস্যরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মেডিসিন ভবনের ৭০১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাকে দেখতে পান। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬ টার দিকে তিনি মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন বলেন, অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ব্যবসায়ীর মৃত্যুর সংবাদ পেয়েছি। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে মামলা করলে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!