সোনারগাঁয়ের পিরোজপুরে এমপি কায়সার হাসনাত কে গণসংবর্ধনা

পলাশ শিকদারঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসনে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় আবদুল্লাহ আল কায়সার হাসনাত এমপিকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

সোমবার (২২ জানুয়ারি) সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নে মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এর সার্বিক ব্যবস্থাপনায় ও তত্বাবধানে সংবর্ধনার আয়োজন করে পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফুজ্জামান, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক আরিফ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্যরা প্রমুখ।

এসময় পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আব্দুল্লাহ আল কায়সার বলেন-সোনারগাঁ বিগত ১০ বছরে পিছিয়ে পড়া সোনারগাঁকে আগামী ৫ বছরের মধ্যে উন্নয়ন করে স্মার্ট সোনারগাঁ গড়ে তুলবো এটা আমার চ্যালেঞ্জ। তিনি বলেন আপনারা আমাকে বিপুল ভোটে এমপি বানিয়েছেন এখন আমার দায়িত্ব হলো আপনাদের সুখে শান্তিতে রাখা,অবকাঠামো উন্নয়ন করা। সেজন্য আমার সাথে পিরোজপুর ইউনিয়নের প্রতিটি নেতাকর্মীরও দায়িত্ব আমার সাথে আপনাদের ভালো রাখার দায়িত্ব এবং সোনারগাঁয়ে সর্ব সাধারনের উন্নয়ন লক্ষে কাজ করা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!