আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত

আশুলিয়া প্রতিনিধিঃ রাজধানীর আশুলিয়ার থানা যুবলীগের এক জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর দুইটার দিকে বাইপাইল এলাহী কমিউনিটি সেন্টারে আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে এ সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের মাননীয় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এনাম।
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিউল আযম বারকু এবং বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আশুলিয়া থানা যুবলীগের যুগ্ন-আহবায়ক মঈনুল ইসলাম ভূঁইয়া। অন্যণ্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক নুরুল আমিন সরকার, পাথালিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক সুমন পন্ডিত, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক আমির হোসেন জয়, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন মন্ডল ও ধামসোনা ইউনিয়ন যুবলীগের আহবায়ক শামীম হোসেন প্রমুখ। 
সভায় বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে যুবলীগ সব সময়ই পাশে ছিল এবং ভবিষৎতে ও থাকবে। বক্তারা আরো বলেন, কতিপয় নীতিভ্রষ্ট মানুষ যুবলীগের দীর্ঘদিনের অর্জিত সুনাম নষ্ট করতে মরিয়া হয়ে উঠেছে। তাদের এ ষড়যন্ত্র কোনভাবেই সফল হবে না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করতে হলে আমাদের নিজ নিজ জায়গা থেকে সততার সাথে কাজ করে যেতে হবে। সভায় সাংগঠনিক বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা মুলক আলোচনা করা হয়।
এর আগে আশুলিয়া থানার পাঁচটি ইউনিয়ন থেকে যুবলীগের শহস্রাধীক নেতা কর্মী জয় বাংলা স্লোগানে দিতে দিতে সভায় যোগদান করেন। পরে নেতাকর্মীদের পরিচয় পর্বের মধ্য দিয়ে সভার মুল কার্যক্রম শুরু হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!