টাঙ্গাইল নাগরপুরে গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী রিয়াজ উদ্দিন তালুকদার

কবির হোসেন | টাঙ্গাইল প্রতিনিধিঃ আসছে আগামী ১৫ জুন টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ভারড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন আওয়ামীলীগের মনোনিত প্রার্থী বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রিয়াজ উদ্দিন তালুকদার।

অদ্য (২৬মে, রোজঃ বৃহস্পতিবার) দিন ব্যাপী ভারড়া বাজারে আগত জনসাধারনের সাথে নির্বাচনী কৌশল বিনিময় করেন তিনি। নির্বাচনী তফসিল ঘোষনার পর থেকেই প্রবীন এই রাজনৈতিক ব্যক্তি ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ভোটার ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা করে চলেছেন। সেই সাথে নৌকা প্রতিককে বিজয়ী করার লক্ষ্যে প্রতিটি ওয়ার্ডের নেতা কর্মীদের সাথে মত বিনিময় করে আসছেন।

গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী রিয়াজ উদ্দিন তালুকদার

কৌশল বিনিময় কালে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রিয়াজ উদ্দিন তালুকদার বলেন, আমি চেয়ারম্যান হবার পর থেকে এই ইউনিয়নের রাস্তা ঘাটসহ শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় স্থান সমুহের উন্নয়ন করেছি। তাই আমার বিশ্বাস আগামী ১৫ জুন ইউনিয়ন বাসী আমাকে পূর্ণরায় ভোট দিয়ে বিজয়ী করে বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবে।

আমাকে দ্বিতীয় বারের মত নৌকার মনোনীত করায় জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে তাঁর প্রতি কৃজ্ঞতা প্রকাশ করছি। এসময় ভারড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. মোজাহিদুল ইসলাম মুছা, ইউপি সদস্য আব্দুল মতিন ও যুবলীগ নেতা শহিদুল ইসলাম সহ কর্মীবৃন্দরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!