বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সোনারগাঁ উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির

সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন।
বুধবার বিকেলে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া ও যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে শতাধিক গাড়ীর বহর নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।
সকালে উপজেলা মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠ থেকে সোনারগাঁও উপজেলা জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সদস্য, মুক্তিযোদ্ধাসহ সহস্রাধিক নেতাকর্মী নিয়ে টুঙ্গিপাড়ার উদ্দেশ্য ছেড়ে যায়।
এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আহ্বায়ক কমিটি সদস্য ডা. আবু জাফর চৌধুরী বিরু, সোনারগাঁও উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল হোসেন বাবু ওমর, সোনারগাঁও জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান. আব্দুর রউফ, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ানসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!