সোনারগাঁয়ের লায়ন বাবুল কোন দলের নেতা?? জুতা পায়ে শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন!!

সোনারগাঁ প্রতিনিধি ॥ সোনারগাঁয়ে লায়ন বাবুল কোন দলের নেতা জুতা পায়ে শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। সকল মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের মাঝে সৃষ্টি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। তৃর্ণমূল আওয়ামীলীগ নেতাদের দাবী, যারা স্বাধীনতাকে বিশ্বাস করে না সে বিএনপির নেতা কিভাবে সাহস পায় জুতা পায়ে দিয়ে আওয়ামীলীগের ব্যানারে শ্রদ্ধা নিবেদন করতে।

জানাযায়, উপজেলা বারদী ইউয়িনের সালাউদ্দিনের ছেলে লায়ন বাবুল ও তার ভাই জসিম উদ্দিন ভূঁইয়া ২টি বিষ্ফোরক, আমিনুল ইসলাম ভূঁইয়াসহ তাদের বাহিনীর সরকার পতনের আন্দোলন করে একাধীক মামলা আসামি হয়েছে। বর্তমান সরকার র্দীঘদিন ক্ষমতায় থাকায় লায়ন বাবুল আওয়ামীলীগের কয়েকজন নেতাদের সাথে শক্ষতা তৈরি করে আওয়ামীলীগের ব্যানার ব্যবহার করে বিভিন্ন অপকর্ম ডাকার চেষ্টা করছেন। বলা হচ্ছে, লায়ন বাবুল শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে যাননি লোক দেখানোটা ছিলো তার প্রধান উদ্দ্যেশ।

এ ব্যাপারে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার ওসমান গনি জানান, যারা স্বাধীনতাকে বিশ্বাস করে না তার কারনেই জুতা পায়ে পরে লোক দেখানোও ছিলো তাদের উদ্দ্যেশ। তারা আওয়ামীলীগের কেউ না।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, লায়ন বাবুল আওয়ামীলীগের কোন সদস্য পদও নাই। সে তার ব্যক্তিগত রাজনীতি করেন। সে সবার সাথে গিয়ে পিছনে দাড়িয়ে থেকে ছবি তোলে। তার অপকর্মের দায় আওয়ামীলীগ নেবে না।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!