সোনারগাঁয়ে আবু নাইম ইকবাল ও মাকসুদুর রহমান মাসুমকে সংবর্ধণা।

সোনারগাঁয়ে আবু নাইম ইকবাল ও মাকসুদুর রহমান মাসুমকে সংবর্ধণা।

নিজস্ব প্রতিবেদকঃ

সোনারগাঁ পৌরসভার সমাজ সেবক ও উপজেলা পরিষদের ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবালকে জাতীয়পার্টির কেন্দ্রীয় সদস্য ও মাসুদুর রহমান মাসুমকে প্রচার সম্পাদক নির্বাচিত করায় ও পৌরসভার বিভিন্ন রাজনৈতিক দলের জাতীয়পার্টিতে যোগদান করায় তাদের সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকালে সোনারগাঁ উদ্ববগঞ্জ বাজার এলাকায় অবস্থিত জেলা অডিটোরিয়ামে এ সংবর্ধনা দেয়া হয়।

সোনারগাঁও পৌরসভার জাতীয়পার্টির আহবায়ক এম জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁয়ের সংসদ সদস্য ও জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহা সচিব লিয়াকত হোসেন খোকা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর জাতীয়পার্টির সদস্য সচিব শফিকুল ইসলাম সফিক, কাউন্সির মনিরুজ্জামান মধূ, কাউন্সিলর শাহাজাহাল, পিরোজপুর ইউনিয়ন জাতীয়পার্টির আহবায়ক সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুইয়া, সদস্য শহিদ সরকার, প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে জাতীয়পার্টিতে যোগদান করেন, সোনারগাঁও পৌর বিএনপি নেতা রেজাউল করিম, শহিদুল্লাহ, গরিবে নেওয়াজ, আনোয়ার হোসেন, মোশারফ মোল্লা, নজরুল ইসলাম ও মাজারুল ইসলাম মাস্টারসহ শতাধিক নেতাকর্মী। সংর্বধণা সভায় এমপি লিয়াকত হোসেন খোকা বলেন,সোনারগাঁয়ে জাতীয় পাটি আগের থেকে অনেক বেশি শক্তিশালী। কিছুদিনের মধ্যে সাদিপুর,জামপুর সহ বিভিন্ন ইউনিয়নের অসংখ্য নেতাকর্মী যোগদান করবে।ইনশাআল্লাহ আমি সবাইকে নিয়ে সুন্দর সমৃদ্ধশালী সোনারগাঁ গড়ে তুলবো।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!