সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাহফুজুর রহমান কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত

মো. পলাশ শিকদারঃ আসন্ন সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম এর কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে নোয়াগাঁ ইউনিয়ন ৭,৮,৯ ও ২নং ওয়ার্ডবাসীর উদ্যোগে বিঞ্চাদী বাজার সংলগ্ন ভলিবল খেলার মাঠে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়।

নোয়াগাঁ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল বাতেনের সভাপতিত্বে আওয়ামীলীগ নেতা ডাক্তার শাহাদাত হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম।

মাহফুজুর রহমান কালাম বলেন, আমি বিগত দিন থেকে আপনাদের আশে ছিলাম, আগামীতেও আপনাদের সেবা করার লক্ষ্যে উপজেলা নির্বাচন করতে চাই। আপনাদের দোয়া ও ভালোবাসায় আমি বিশ্বাস করি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জয়যুক্ত হব ইনশাআল্লাহ।

এসময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাহাবুউদ্দীন সাবু, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় সম্পাদক রাসেল মাহমুদ, উপজেলা আওয়ামীলীগের সদস্য শামসুজ্জামান সামসু, এডভোকেট আমির হোসেন আমির, বৈদ্যাবাজার ইউনিয়ন পরিষদের মেম্বার হাজী আবুল হোসেন, আলী হোসেন মাষ্টার, তোফাজ্জল মাষ্টার, নোয়াগাঁও ইউনিয়ন ছাত্রলীগ নেতা নাজুমল টিটু, শাহজালাল, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নোয়াগাঁও ইউনিয়ন সভাপতি রনি, হাতেম প্রধান, সাংবাদিক আলমগীর হোসেন প্লাবন, হালিম মেম্বার, বাহাউদ্দিন মেম্বার সহ ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, আওয়ামীলীগ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!