সোনারগাঁ উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাহিদ হাসান জিন্নাহ

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম নান্নু পবিত্র উমরাহ পালনের জন্য সৌদি আরবে পাড়ি জমিয়েছেন।

এমতাবস্থায় উপজেলা যুবলীগের সকল কার্যক্রম অব‍্যাহত রাখতে উপজেলা যুবলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হিসাবে সৌদি আরবে অবস্থান করা পর্যন্ত দায়িত্ব পালন করবেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।  বুধবার (৩ এপ্রিল) সোনারগাঁ উপজেলা যুবলীগ প্রদত্ত এক প্রেস বিজ্ঞপ্তি মারফত তথ‍্যটি জানানো হয়েছে।

সদ‍্যই সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি হিসাবে দায়িত্বপ্রাপ্ত সভাপতি ও সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ সকালবিডি টুয়েন্টিফোর ডটকম কে জানান; দলের গঠন্তন্ত্রের উপর ভিত্তি করে উপজেলা যুবলীগ এর সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছি।
সোনারগাঁবাসীর নিকট দোয়া চাই যেন আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে ও সফলতার সাথে পালন করতে পারি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখতে সোনারগাঁ উপজেলা যুবলীগ সর্বাত্বক অগ্রণী ভূমিকা পালন করে আসছে এবং আগামীতেও তা অব্যাহত থাকবে।

এদিকে জাহিদ হাসান জিন্নাহ সোনারগাঁ উপজেলা যুবলীগ এর ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়ায় সকালবিডি টুয়েন্টিফোর ডটকম পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন সকালবিডি টুয়েন্টিফোর ডটকম এর প্রকাশক ও সম্পাদক মো. পলাশ শিকদার। উল্লেখ যে, জাহিদ হাসান জিন্নাহ ২০১৮ সাল থেকে সকালবিডি টুয়েন্টিফোর ডটকম এর প্রধান উপদেষ্টার আসন অলংকরণ করে আসছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!