হয় বাবুর পক্ষ নিন নয়তো নিরপেক্ষ থাকুন, এমপি কায়সার কে মোশাররফ চেয়ারম্যান

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, সোনারগাঁ উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বাবুল ওমর বাবু পক্ষে নির্বাচনী আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  শনিবার (১৬ মার্চ) সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নে চেঙ্গাকান্দী বালুর মাঠে সাধারন ভোটারদের সঙ্গে নির্বাচনী আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য হারুন অর রশিদ মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মোশাররফ হোসেন বলেন, আল্লাহ আমাদের যথেষ্ট প্রাচুর্য দান করেছেন। আপনাদের দোয়ায় কাঁচপুরে একটা স্কুল করেছি, সেখানে আমি শিক্ষকতা ও করি। শিক্ষার্থীদের সন্তানের মত দেখি৷ আপনাদের এলাকার অনেক লোক কাঁচপুরের বিভিন্ন মিল ফ্যাক্টরিতে চাকুরী করে, এদের কেউ কখনো বলতে পারবে না ওমর আলী মিস্তিরির ছেলেরা চাঁদাবাজি করে কারো কাছ থেকে ১০ টাকা নিয়েছে। তিনি বলেন আমার ভাই বাবু আন্দোলন সংগ্রাম করতে গিয়ে তার অসুস্থ মেয়ের চিকিৎসার খোজ খবর নিতে পারেন নাই। এই মেয়ে হারা বাবাকে আপনারা ভোট দিয়ে আপনাদের খেদমত করার সুযোগ করে দিবেন। এসময় তিনি একটা নিরপেক্ষ নির্বাচনের দাবী জানান। এমপি কায়সার হাসনাত কে উদ্দেশ্য করে তিনি বলেন নির্বাচনে হয় বাবুর পক্ষ নিন নয়তো নিরপেক্ষ থাকুন।

এই সময় উপস্থিত ছিলেন কাঁচপুর ইউনিয়ন পরিষদের সদস্য মনিরুল ইসলাম মনু মেম্বার, সনমান্দী ইউনিয়ন পরিষদের সদস্য শহীদ বাদশা ভূঁইয়া, সাবেক সদস্য ফিরোজ আহমেদ, শামসুল হক, খাদিজা আক্তার, ইলিয়াস, পিয়ার আলী পিরু, আলী হোসেন, রিপন ভুঁইয়া সহ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!