মুক্তিযোদ্ধা পরিবার ও ছাত্রলীগ কর্মীর জীবনের নিরাপত্তা চেয়ে ইউএনও বরাবর আবেদন

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ মুক্তিযোদ্ধা পরিবার ও ছাত্রলীগ কর্মীর জীবনের নিরাপত্তা চেয়ে সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার বরাবর চিঠি দিয়ে আবেদন করেছে সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগ কর্মী রাজু আহমে(২৮) এর পরিবার। বৃহস্পতিবার  (১৪ মার্চ) ইউএনও বরাবর চিঠি দিয়ে এ আবেদন জানান ভুক্তভোগী ছাত্রলীগ কর্মীর মা জিয়াসমিন বেগম।

ছাত্রলীগ কর্মীর মা জিয়াসমিন বেগম সাংবাদিকদের জানান, তার ছেলে রাজু আহমেদ অর্নব সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী। কিছুদিন আগে তার ছেলে রাজু আহমেদ অর্নবকে দুদফা পিটিয়ে ও কুপিয়ে হত্যার চেষ্টা করে স্থানীয় জাতীয় পার্টি নেতা শাহজালাল কমিশনার ও তার লোকেরা। অভিযুক্ত শাহজালাল সোনারগাঁ পৌরসভার ১নং ওয়ার্ড এর সাবেক কমিশনার। জানা যায় শাহজালাল কমিশনার এর অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে কথা বলায় ছাত্রলীগ কর্মী রাজু আহমেদ অর্নবের উপর হামলা চালায় শাহজালাল ও তার লোকেরা। হামলার ঘটনায় আহত ছাত্রলীগ কর্মী রাজুর বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টি ১নং ওয়ার্ডের সহ-সভাপতি এবং ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শাহজালাল, দরপত গ্রামের হযরত আলীর ছেলে মাসুদ ও মামুন, একই গ্রামের নুরুল ইসলামের ছেলে নবীর হোসেন ও শফিউদ্দিন এর ছেলে রাজন কে আসামী করে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ছাত্রলীগ কর্মীর মা জিয়াসমিন বেগম আরো জানান, অভিযুক্তরা জামিনে এসে আমাদের পরিবারকে মামলা উঠানোর জন্য বিভিন্নভাবে হুমকি ও ভয় ভীতি দেখাচ্ছে। এমনকি তারা আমাদের পরিবারের নামে পাল্টা মিথ্যা মামলা করার পায়তারা করছে। এমতাবস্থায় আমি ও আমার পরিবারের সদস্যদের নিয়ে  ঝুকির মধ্যে আছি। আমার পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা কামনা করি, যাতে আমি আমার পরিবার নিয়ে সমাজে শান্তিতে বসবাস করতে পারি।

উল্লেখ যে, সোনারগাঁয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে ইস্যু করে ছাত্রলীগ কর্মী রাজু আহমেদ অর্নব (২৮) কে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে স্থানীয় জাতীয় পার্টি ও বিএনপি নেতাকর্মীরা। গত ৫ মার্চ দুপুরে সোনারগাঁ পৌরসভার দরপত এলাকায় এই ঘটনা ঘটে। পৌরসভা ছাত্রলীগের এই কর্মীকে দুদফায় পিটিয়ে হত্যাচেষ্টা হয়েছে। ৪ঠা মার্চ সোমবার বিকালে পৌর এলাকার দরপত ঈদগাহে সামনে ও ৫ মার্চ মঙ্গলবার সকালে আহত ছাত্রলীগ কর্মীর বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে। আহত ছাত্রলীগ কর্মী রাজু আহমেদ অর্নব দরপত গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!