পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থী বিদায় সংবর্ধনা ও বার্ষিক মিলাদ মাহফিল

নিউজ ডেস্কঃ
সোনারগাঁওয়ে সাদিপুর ইউনিয়নে পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ২০২০ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

(২৯ জানুয়ারি) বুধবার সকাল ১১ টায় বিদ্যালয়ের মাঠে পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি বাবু ওমল পোদ্দার ( সি.আই.পি) সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাদিপুর ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ মোল্ল্যা

পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম সঞ্চলায় বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির কো-অপ্ট সদস্য আতিকুল ইসলাম প্রধান, সহকারী প্রধান শিক্ষক ফজলুল হক, বাহাউদ্দীন মাস্টার এডভোকেট জহিরুল ইসলাম , শিল্পী ভৌমিক , আবুল বাসার , শিক্ষক/শিক্ষিকা, অভিভাবক, শিক্ষার্থী সহ প্রমুখ, উপস্থাপনায় রাজীব দাস ।

বক্তরা বক্তব্যে বলেন শিক্ষা জাতির মেরুদন্ড, শিক্ষা ছাড়া মানুষ কোন কিছুতে সফল হতে পারে না। তোমরা যে শিক্ষা গ্রহন করবে তা তোমাদেরই হয়ে থাকবে কেউ ছিনিয়ে নিতে পারবে না । বর্তমান যুগে শিক্ষা ছাড়া সমাজে কোন মূল্য নেই। তাই তোমরা পরিশ্রম করে সু শিক্ষায় শিক্ষিত হও আমি এই আশা কামনা করি ।তোমার ভাল ভাবে প্রশ্ন দেখে তার পর পরিক্ষা দিবা, আমি আশা করি তোমরা ভাল রেজাল্ট করিবা , তোমার পাঠে গভীর মনোযোগী হয়ে ভাল ফলাফল অর্জনের মাধ্যমে নিজেদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে সুখী সমৃদ্ধ দেশ গঠনে অংশগ্রহণের করবা ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!