সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ে এস. এস. সি পরীক্ষার্থীদের বিদায় ও কৃর্তী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

মিমরাজ হোসেনঃ
সোনারগাঁও উপজেলার সনমান্দী ইউনিয়নের সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের ২০২০ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত হয়।

(২৫ জানুয়ারি) শনিবার বিদ্যালয়ের মাঠে প্রধান শিক্ষক এ কে এম রেজাউল হক সভাপতিত্বে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনার বাংলা উচ্চ বিদ্যালয় দাতা সদস্য ও সনমান্দী ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান খন্দকার আমিনুল হক, সোনারগাঁও উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম খোকন।

এ সময় আরো উপস্থিত ছিলেন হাজী জসিম উদ্দিন, হারুন অর রশিদ মেম্বার, জয়নাল আবেদীন মেম্বার, গোলজার হোসেন, আবু সিদ্দিক,আমান উল্লাহ আমান, ছাত্রলীগ নেতা মাসুদ রানা,ছাত্রলীগ সভাপতি নয়ন আহমেদ সবুজ, সজীব আহমেদ, নুরজাহান,আনারুল হক, ইসমাইল হোসেন খান,শারমীন সুলতানা সহ প্রমুখ।

চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন প্রতিটি শিক্ষার্থীকে ভদ্র ও বিনয়ী হতে হবে এবং সুশৃঙ্খল ও শিক্ষকদের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে।পাশ করার জন্য শুধু লেখাপড়া করলে চলবেনা, সুশিক্ষা অর্জন করে স্কুলের, নিজের মা-বাবা ও দেশের সুনাম বয়ে আনতে হবে। কারণ প্রতিযোগিতামূলক বিশ্বে টিকে থাকতে হলে নিজেকে যোগ্য ও শক্তভাবে গড়ে তুলতে হবে।

সর্বশেষ কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করেন। এবং পরীক্ষার্থীদের কলম, স্কেল, লিখার ক্লীপ বোর্ড দেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!