আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি’র পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নাসির প্রধান।

আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি’র পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নাসির প্রধান।

নিউজ ডেস্কঃ
আড়াইহাজার উপজেলা বাসী’কে নারায়ণগঞ্জ-২(আড়াইহাজার) আসনের সংসদ সদস্য,বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক,জননেতা আলহাজ্ব নজরুল ইসলাম বাবু ভাইয়ের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আড়াইহাজার উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃনাসির প্রধান।

মোঃনাসির প্রধান বলেন, করোনার এই দুঃসময়ে একে অপরের সাথে আনন্দ ভাগাভাগি করে এবারের ঈদ পালনে আহ্বান জানিয়েছেন। পাশাপাশি ঈদের এই সময়ে নিজের পরিবার পরিজনকে সময় দিয়ে ঘরে থাকার মধ্যেই আনন্দ উপভোগে আহ্বান রেখেছেন।

ঈদ উপলক্ষে দেয়া এক বার্তায় তিনি জানান, এবার কঠিন সময়ের মধ্য দিয়ে আড়াইহাজার উপজেলাবাসী ঈদের এই আনন্দের সময় পার করছে। অদৃশ্য শক্তি করোনার সাথে লড়াই করে এই উপজেলার মানুষ টিকে আছে। প্রতিদিন এখানে আক্রান্তের সংখ্যা বাড়লেও মানুষ চেষ্টা করছে যেন করোনাকে জয় করে দ্রুত এ অবস্থা থেকে উত্তরণ করা যায়।

ইতোমধ্যে ঈদের এই আনন্দ আমরা একে অপরের সাথে ভাগাভাগি করে নিতে চেষ্টা করছি। সামনের দিনেও আমরা আমাদের পাশের মানুষটির খোঁজ খবর রেখে একে অপরের সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে আড়াইহাজার উপজেলাকে ক্ষুদামুক্ত রাখতে চেষ্টা করবো।

তিনি সবাইকে করোনা থেকে মুক্তির জন্য সৃষ্টিকর্তার কাছে দোয়া ও প্রার্থনার পাশাপাশি ঘরেই পরিবারের সকলের সাথে উৎসবের মধ্য দিয়ে ঈদ উদযাপনের আহ্বানে ঈদের শুভেচ্ছা ও ‘ঈদ মোবরক’ জানিয়েছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!