ঈদে বাইরে ঘোরাফেরা নয়,সবাই ঘরে থাকুন- পুলিশ সুপার, কুড়িগ্রাম

রয়েল হাসান, রংপুর:

কুড়িগ্রাম জেলার বাসিন্দাদের কাছে মানবিক পুলিশ সুপার হিসাবে পরিচিত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম। কাজে যোগদান করার পর থেকেই জেলার সকল সমস্যা সমাধানের লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি আর এই কারণেই সকল মহলে প্রশংসিত হয়েছেন,পেয়েছেন আপামর জনসাধারণের হৃদয়ে স্থান।

ত্রাণ সামগ্রী বিতরণ,দ্রুততম সময়ে তার ফেসবুক পেজে মেসেজের ভিত্তিতে সমস্যা সমাধানসহ অনেক ক্ষেত্রেই রয়েছে তার অবদান।

চলমান করোনা পরিস্থিতির কারণে কুড়িগ্রামে এবারের আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে বাইরে ঘোরাফেরা না করে, সবাইকে ঘরে থাকার আহবান জানিয়েছেন তিনি।

পুলিশ সুপার বলেন,এবার একেবারেই ভিন্ন এক প্রেক্ষাপটে আমরা ঈদ-উল-ফিতর উদযাপন করতে যাচ্ছি,আমরা প্রত্যেক বছর খোলা আকাশের নিচে ঈদ-উল-ফিতরের নামাজ আদায় করি। কিন্তু এবার করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা অনুযায়ী মসজিদগুলোতে একটা নির্দিষ্ট সময় ঈদের নামাজের জামাত অনুষ্ঠিত হবে।সেজন্য মসজিদ কমিটি ও সম্মানিত মুসল্লিদের প্রতি অনুরোধ, আপনারা সামাজিক দূরত্ব বজায় রেখে মসজিদে নামাজ আদায় করবেন।

তিনি আরো বলেন,ঈদের দিনে বিনোদনের নামে ঘোরাঘুরি বা কোনো বিনোদন কেন্দ্রে ভীর করা যাবে না। বিনোদন কেন্দ্রে জেলা পুলিশের পক্ষ থেকে কঠোর নজরদারি থাকবে।বিশেষ করে ধরলার দুইটি সেতুতে আলাদাভাবে পুলিশের চেরপোস্ট থাকবে।আপনারা ঘরেই থাকুন,আপনাদের জন্য আমরা বাইরে আছি।

উল্লেখ্য যে গতকাল নতুন একজন নিয়ে কুড়িগ্রাম জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৬১ জন এবং সুস্থ হয়েছেন ১৭ জন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!