করোনা মোকাবিলায় নানা উদ্দোগে জনগণের পাশে ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ।

মোঃ শাকিব হোসেন
থানা প্রতিনিধি (গাজীপু) কালিয়াকৈর

বর্তমান বিশ্বে মহামারী এক আতঙ্কের নাম করোনা ভাইরাস। মহামারী এই ভাইরাস থেকে নিজেদের সুরক্ষিত রাখতে উপার্জনের জন্য ঘর থেকে বেরোতে পারছেন না কোন পেশার মানুষ। এই পরিস্থিতিতে অসহায় হয়ে পড়েছেন দিনমজুর, রিকশাচালক এবং দিন আনে দিন খায় এমন শ্রেণীর মানুষগুলো।

এমন দুঃসময়ে জনগণের পাশে দাঁড়িয়ে প্রতিদিনই শ্রম দিয়ে যাচ্ছেন গাজীপুর জেলা যুবলীগের একমাত্র যুগ্ম আহ্বায়ক কালিয়াকুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ। সম্প্রতি কিছুদিন যাবৎ তিনি অসহায় খেটে খাওয়া দিনমজুর দের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল সহ খাদ্য সামগ্রী দিয়ে যাচ্ছেন তিনি।

খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষার জন্য আজ কালিয়াকৈর উপজেলার দক্ষিন মৌচাক এলাকার বিভিন্ন বাসাবাড়ি, রাস্তাঘাট ও দোকানপাটে জীবাণুনাশক স্প্রে প্রয়োগ করা হয় তারই উদ্যোগে।

এ সময় তিনি বলেন,আপনি নিজে সুস্থ থাকুন আপনার পরিবারকেও সুস্থ রাখুন। করোনাভাইরাস মোকাবিলায় জনসাধারণকে আতঙ্কিত না হয়ে বাহিরে না যাওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়। এছাড়াও করোনাভাইরাস সতর্কতায় সরকারের বিভিন্ন বিধিনিষেধ মেনে চলার আহ্বান করেন। সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানান সবাইকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!