কালিয়াকৈরে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি রুবেল সরকার।

কালিয়াকৈরে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি রুবেল সরকার।

মোঃ শাকিব হোসেন
থানা প্রতিনিধি (গাজীপুর) কালিয়াকৈরঃ

বর্তমান বিশ্বে মহামারী এক আতঙ্কের নাম করোনা ভাইরাস। মহামারী এই ভাইরাস থেকে নিজেদের সুরক্ষিত রাখতে উপার্জনের জন্য ঘর থেকে বেরোতে পারছেন না কোন পেশার মানুষ। এই পরিস্থিতিতে অসহায় হয়ে পড়েছেন দিনমজুর, রিকশাচালক এবং দিন আনে দিন খায় এমন শ্রেণীর মানুষগুলো।

এমন পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল সরকার।

প্রতিদিনই তিনি অসহায় মানুষের জন্য নানা ভাবে শ্রম দিয়ে যাচ্ছেন। প্রতিদিনের মতো আজ ১০ এপ্রিল রোজ শুক্রবার শতাধিক মানুষের মাঝে চাল, ডাল, তেল, লবণ, মাস্ক সহ ইত্যাদি নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করেছেন কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল সরকার।

এসময় তিনি বাড়ি বাড়ি গিয়ে গরিব দুঃখী অসহায় ও মধ্যবিত্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেন।

করোনা প্রতিরোধ এবং জনসচেতনতা বাড়াতে তার তত্ত্বাবধানে বিগত দিনগুলোতেও জনসাধারণের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, সাবান, লিফলেট বিতরণ করেন শিক্ষার্থী, দিনমজুর রিকশাচালক, মসজিদের ইমাম ও মুসল্লি এবং সাধারন মানুষের মাঝেএবং সেই সাথে নভেল করোনা ভাইরাস সম্পর্কে সঠিক তথ্য পাশাপাশি কিভাবে সচেতনতা অবলম্বন করতে হবে সেসব দিকনির্দেশনা দেওয়া হয়।

তিনি দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য তার সাধ্যমত। খাদ্য সামগ্রী পেয়ে হাসি ফুটেছে মধ্যবিত্ত ও নিম্ন আয়ের মানুষের মুখে। এসময় তিনি দেশবাসী ও সবার জন্য দোয়া প্রার্থনা করেন ।

এ সময় তিনি সকলকে তিনি করোনাভাইরাস মোকাবিলায় জনসাধারণকে আতঙ্কিত না হওয়া এবং প্রয়োজন ব্যাতিত ঘরের বাহিরে না যাওয়ার জন্য পরামর্শ দেন। এছাড়াও করোনাভাইরাস সতর্কতায় সরকারের বিভিন্ন দিক নির্দেশনা মেনে চলার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, মৌচাক ইউনিয়ন ছাত্রলীগের অধিনস্ত ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রনি সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ সাগর, দপ্তর সম্পাদক রাসেল আহমেদ রনি, মৌচাক ইউনিয়ন ছাত্রলীগের নেতা শামীম সরকার, নাঈম আহমেদ সহ ছাত্রলীগের বিভিন্ন নেতা-কর্মী বৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!