গাজীপুর পুলিশ সুপারের পক্ষ থেকে সাংবাদিকদের পিপিই উপহার

চীফ রিপোর্টার, মোঃ আশরাফুল সিকদার:

পুলিশ, ডাক্তার ও বিভিন্ন স্বেচ্ছাসেবকদের পাশাপাশি ফ্রন্ট লাইনে প্রত্যক্ষভাবে করোনা মোকাবেলায় কাজ করে যাচ্ছে সাংবাদিকেরা। তাদের নিরাপত্তার কথা বিবেচনা করে গাজীপুরে কর্মরত সাংবাদিকদের পিপিই উপহার দিয়েছেন গাজীপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার (পিপিএম)।

তারই ধারাবাহিকতায় সোমবার সন্ধ্যায় কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার এসপি মহোদয়ের পক্ষে কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের পিপিই উপহার দেন। এসময় সাংবাদিকদের পক্ষ থেকে পিপিই গ্রহণ করেন কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আরিফ হোসেন খোকন। এসময় উপস্থিত ছিলেন, মানবজমিন পত্রিকার কালিয়াকৈর উপজেলা প্রতিনিধি ও তুরাগ টেলিভিশনের চেয়ারম্যান নাজমুল হাসান, আজকের বসুন্ধরা পত্রিকার সাংবাদিক মোঃআবু হানিফ (হীরা) সহ কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

উপহার প্রদানকালে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন মজুমদার এই মহামারী সময়ে সাংবাদিকদের সতর্কতার সাথে কাজ করার আহ্বান জানান।
পিপিই গ্রহণকালে কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আরিফ হোসেন খোকন সকলের মঙ্গল কামনা করেন ও পুলিশকেও তাদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনে সতর্কতা অবলম্বন করার আহ্বান জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!