চেয়ারম্যান জিন্নাহ’র উদ্যোগে শোক দিবস পালন।

নিজস্ব প্রতিবেদকঃ
সোনারগাঁয়ের সনমান্দী ইউনিয়ন এ জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী দোয়া মাহফিল ও খাদ্য বিতরণের মাধ্যমে পালন করেছেন সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ ।

১৫ই আগস্ট (শনিবার) সনমান্দী ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ বিভিন্ন এলাকায় দোয়া মাহফিল ও খাদ্য বিতরণের মধ্যদিয়ে দিবসটি যথাযথ মর্যাদায় পালন করেন।

জাহিদ হাসান জিন্নাহ গনমাধ্যম কে জানায়, আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পুরো পরিবারকে যেভাবে নির্মমভাবে হত্যা করেছে তা ইতিহাসের একটি কালো দিন।
আমরা তাদের রুহের মাগফিরাত কামনা করছি।অনেক আত্মত্যাগের ফলাফল হচ্ছে আওয়ামীলীগ।আমি সফলভাবে এলাকায় মানুষের ভালোবাসা পেয়ে সনমান্দী ইউনিয়ন এর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি।
তাই আজ আমরা চাই সর্বহারা আমাদের জননেত্রী শেখহাসিনার পাশে থেকে দেশকে এগিয়ে নিয়ে যেতে। যে স্বপ্ন আমাদের বঙ্গবন্ধু দেখেছিলেন আমরা চাই মমতাময়ী সর্বহারা আমাদের রাজনৈতিক আদর্শ শেখ হাসিনার নেতৃত্বে বাস্তবায়ন করতে।

এসময় তিনি সাথে ছিলেন সাবেক সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা জহিরুল ইসলাম খোকন,ইউনিয়ন কৃষক লীগের সভাপতি জামাল হোসেন, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সহসভাপতি হাসানুজ্জামান কিরণ, যুগ্ম সাধারণ সম্পাদক নিয়ন সুমন সহ আওয়ামীলীগ, ছাত্রলীগ,যুবলীগ, শ্রমিকলীগ,তৃণমূল আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের গাড়ীবহর নিয়ে ইউনিয়ন এর প্রায় ২০টি স্পটে দোয়া মাহফিল ও খাদ্য বিতরণে অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!