নানিয়ারচরে সেনাদের বরাদ্দকৃত রেশন বাঁচিয়ে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় রাঙামাটি পার্বত্য জেলার নানিয়ারচর জোন কর্তৃক সেনাসদস্যদের বরাদ্দকৃত রেশন থেকে বাঁচিয়ে এলাকার গরীব ও অসহায় জনসাধারণের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

চলমান করোনা পরিস্থিতিতে দেশব্যাপী লকডাউনের কারণে নানিয়ারচর জোনের আওতাধীন এলাকার শ্রমজীবি, গরীব ও দুঃস্থ জনসাধারণ অত্যান্ত দুর্বিষহ জীবন যাপন করছে। এর পরিপ্রেক্ষিতে নানিয়ারচর জোন কর্তৃক অদ্য সোমবার ২৭ এপ্রিল ২০২০ ইং তারিখে সকাল ১০.০০টা হতে দুপুর ১২.০০টা পর্যন্ত জোনের আওতাধীন এলাকার এসব অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রতিটি পরিবারের জন্য ০৫কেজি চাল ০১কেজি ডাল, ০১কেজি চিনি, ০১লিটার তেল, ০২কেজি ছোলা, ০১কেজি খেজুর এবং ১০প্যাকেট বিস্কুট এর সমন্বয়ে একটি করে প্যাকেট নানিয়ারচর, ইসলামপুর ও বুড়িঘাট এলাকার সর্বমোট ১০০ পরিবারের মাঝে বিতরণ করা হয়। উল্লেখ্য, বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় এলাকার অসহায় জনসাধারনের কল্যাণার্থে সেনাসদস্যদের বরাদ্দকৃত রেশন থেকে বাঁচিয়ে এবং জোনের নিজস্ব অর্থায়নে উক্ত ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সেনাদের এমন সহায়তায় খুব খুশি এলাকার অসহায় দুস্থ দিনমুজুর লোকজন। এর জন্য সেনাদেরকে ধন্যবাদ দিয়েছেন ও প্রশংসা করেছেন সুশীল সমাজ এবং সামাজিক সংগঠনগুলো।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!