নারায়ণগঞ্জ লিচুরবাগে দারিদ্র্য ও কর্মহীন পরিবারে ত্রাণ বিতরণ

চীফ রিপোর্টার: আশরাফুল সিকদার।

গত ১০ই এপ্রিল (শুক্রবার) নারায়ণগঞ্জ লিচুরবাগে অসহায়, গরীব দুঃখী, দারিদ্র্য ও কর্মহীন মানুষের মাঝে করোনা মোকাবিলার জন্য ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসূচি গ্রহন করা হয়। আমজাদ পাটোয়ারীর উদ্যোগে রাসেল,বিমল,কাজল,শিবলু,সুমন,কুতুব এর সহযোগিতায় ত্রান সামগ্রী বিতরণ করা হয়। কর্মসূচীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি হাজী মোঃ আজহারুল ইসলাম। এসময় ২০০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথির সাক্ষাৎ কালে, বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি হাজী মোঃ আজহারুল ইসলাম বলেন, আমাদের এই কর্মসূচি দিনব্যাপী চলবে ইনশাল্লাহ,
জাতির এই ক্রান্তিলগ্নে আমাদের এই কর্মকাণ্ড অব্যহত থাকবে। তিনি আরো বলেন, সকলের সহয়োগীতায় আমরা এ কঠিন পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবো, এজন্য প্রত্যেকের সহযোগিতা কাম্য। দেশের যে কোন ক্রান্তিলগ্নে দেশ সেবায় নিয়োজিত ছিলাম, আগামী দিনগুলোতেও আমি দেশের জন্য এবং দেশের জনগনের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ, সবাই নিজে সচেতন হই এবং অন্যকেও সচেতন করি। দেশের সর্বস্তরের মানুষকে নিরাপদ দূরত্ব বজায় রেখে এবং জনসমাগম এড়িয়ে গরীব,দুঃখী, অসহায়, কর্মহীন মানুষের জন্য সেবামূলক কার্যক্রম চালিয়ে যাওয়ার অনুরোধ জানান তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!