বাংলাদেশ ইন্ডাস্টিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা আহবায়ক কমিটির ঈদ পূর্ণমিলনী

স্টাফ রিপোটারঃ

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন এর নারায়ণগঞ্জ জেলা আহবায়ক কমিটির উদ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ২১ আগষ্ট রোজ শুক্রবার অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ চাষাড়াতে অভিজাত দ্যা গ্রান্ড হল রেস্টুরেন্টে,
নারায়ণগঞ্জ জেলার আহবায়ক সামসুল আল আমিন রিয়েল এর সভাপতিত্বে ও জেলার সদস্য সচিব
মো:নাহিদ হাসান মিয়াদ এর সঞ্চালনায়

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি, পরিচালনা পরিষদের সদস্য জনাব
জাহাঙ্গীর আলম তুষার,এছাড়া নারায়ণগঞ্জ মুন্সিগঞ্জ শিল্প জোন এর প্রধান সমন্বয়ক মেহেদী হাসান ও সমন্বয়ক জাহিদ জোয়ার্দ্দার এবং অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আহবায়ক মাসুম সরকার।
এছাড়া উপস্থিত ছিলেন
নারায়ণগঞ্জ জেলা আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক আল-আমিন আহম্মেদ,রুবেল রানা, ও সম্মানিত সদস্য বৃন্দ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ট্রাষ্টি বোর্ডের সম্মানিত সদস্য নারায়ণগঞ্জ জেলার আহবায়ক কমিটির উদ্দেশ্যে সংগঠনের বিভিন্ন দিকনির্দেশনামূলক উপদেশ ও জেলা যুগ্ম আহবায়ক আল-আমিন আহম্মেদ, সজল কুমার সেন, আজিজ আল মামুন,মাজহারুল ইসলাম তানিম,রবীউল ইসলাম মুসা সহ আহবায়ক কমিটির সদস্যদের বিভিন্ন প্রশ্নের উত্তরে সাংগঠনিক আলোচনা করেন ।

সভায় ইঞ্জিনিয়ারদের সহায়তায় বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েন এর কার্যকরী ভূমিকা পালনে সম্মানিত ট্রাষ্টি বোর্ডের জনাব আবদুল্লাহ আল মামুন ভাই ও সকল পরিচালনা পরিষদ সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন বি.আই.ই.এ নারায়ণগঞ্জ জেলা আহবায়ক ও সদস্য সচিব ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!