বি.আই.ই.এ নারায়ণগঞ্জ জেলার আওতাধীন রুপগঞ্জ শিল্প ইউনিটের আহবায়ক কমিটি গঠন

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন এর লক্ষ্য অনুযায়ী সারাদেশে ইঞ্জিনিয়ারদের নিয়ে তাদের অধিকার আদায়ে কাজ করার প্রেক্ষিতে
নারায়ণগঞ্জ জেলার আওতাধীন রুপগঞ্জ শিল্প ইউনিটের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় ট্রাষ্টি বোর্ডের সভাপতি প্রকৌঃ আব্দুল্লাহ আল-মামুন ও ট্রাষ্টি বোর্ডের সদস্য প্রকৌঃ জাহাঙ্গীর আলম তুষার এবং সমন্বয়ক বৃন্দের যৌথ স্বাক্ষরিত, বি.আই.ই.এ নারায়ণগঞ্জ জেলা আহবায়ক কমিটি এর সম্মানিত যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার আল-আমিন আহমেদ ও জেলা আহবায়ক কমিটির সদস্য সচিব মোঃ নাহিদ হাসান মিয়াদ এর তত্বাবধানে কমিটি গঠন করা হয়।

এক প্রেস বিজ্ঞপ্তিতে ইঞ্জিঃ রায়হান মিয়া আহবায়ক, মোঃ রাকিবুল আলম কে সদস্য সচিব, মোঃ মাসুম ভূঁইয়া ও মোঃ দেলোয়ার হোসেন কে যুগ্ন আহবায়ক করে রুপগঞ্জ শিল্প ইউনিটের কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটির বাকি সদস্যরা হলেন, মোঃজাহিদুল ইসলাম, মোঃতরিকুল ইসলাম, মোঃসাদিকুর রহমান, মোঃআব্দুল লতিফ, মেঃশামীম আহমেদ, আল-আমিন, আশরাফুল হক।

উক্ত কমিটি প্রসঙ্গে নারায়ণগঞ্জ জেলা সম্মানিত সদস্য সচিব মোঃ নাহিদ হাসান মিয়াদ, বি.আই.ই.এ কেন্দ্রীয় ট্রাষ্টি বোর্ডের সম্মানিত সভাপতি ও ট্রাষ্টি বোর্ডের সকল সদস্য কে বি.আই.ই.এ নারায়ণগঞ্জ জেলার পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং নব নির্বাচিত রুপগঞ্জ শিল্প ইউনিট আহবায়ক কমিটির সকল সদস্যদেরকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে নির্দেশ দিয়েছেন। আগামী ৯০ কার্যদিবস এর ভিতরে সম্মেলন এর মাধ্যমে রুপগঞ্জ শিল্প ইউনিট এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন বলে যানিয়েছে নিয়েছেন নব নির্বাচিত আহবায়ক কমিটি এর আহবায়ক ইঞ্জিঃ রায়হান মিয়া ও সদস্য সচিবঃ রাকিবুল আলম।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!