রাতের নিঃস্তব্ধতায় মধ্যবিত্ত পরিবার কে খাবার উপহার দিলেন শেখ কামাল হক

 

 

 

 

নিউজ ডেস্ক :-

রাতের নিঃস্তব্ধতায় মধ্যবিত্ত পরিবার গুলো ক্ষুদার যন্ত্রণা সঙ্গে নিয়ে বিছানায় পিঠ লাগিয়েছে মাত্র, ঠিক তখনই ঘরের সম্মুখ দরজায় কে যেন ঠোক মেরেছে, নীরবে নিভৃতে মানুষের মাঝে নিজ অর্থায়নে বাংলাদেশ কেন্দ্রীয় বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের উপ-প্রচার সম্পাদক ও সনমান্দী ইউনিয়ন ০১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লিডার আবু কাউসার আহমেদ, খৈতারগাঁও সমাজ কল্যাণ সংস্থার সহ পরিচালক রাজিম আহমেদ, মোঃ সজীব এর মাধ্যমে বিভিন্ন জায়গায়  ত্রাণ সামগ্রী উপহার দেন খৈতারগাঁও সমাজ কল্যাণ সংস্থার সভাপতি শেখ কামাল হক।

 

 

 

এসময় শেখ কামাল হক ফোন এর মাধ্যমে সাক্ষাৎ কালে বলেন ইতিপূর্বে আমার ব্যক্তিগত অর্থায়নে আমাদের গ্রামে বিভিন্ন পরিবারের মাঝে খাবার সামগ্রী পৌঁছে দিতে সক্ষম হয়েছি

” জাতির এই ক্রান্তিলগ্নে আমাদের এই কর্মকাণ্ড অব্যহত থাকবে। তিনি আরো বলেন সকলের সহয়োগীতায় আমরা এ কঠিন পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবো, এজন্য প্রত্যেকের সহযোগিতা কাম্য। দেশের যে কোন ক্রান্তিলগ্নে দেশ সেবায় নিয়োজিত ছিলাম, আগামী দিনগুলোতেও আমি দেশের জন্য,জনগনের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ। সবাই নিজে সচেতন হই এবং অন্যকেও সচেতন করি। নিরাপদ দূরত্ব বজায় রেখে এবং জনসমাগম এড়িয়ে চলে সেবামূলক কার্যক্রম চালিয়ে যাই। বাসায় থাকি, নিরাপদ থাকি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!