সনমান্দীতে তিন’শ হতদরিদ্র পরিবারকে খাদ্যদ্রব্য বিতরণ করেন উপজেলা যুবলীগ সাঃসম্পাদক আলী হায়দার

ফয়সাল আহমেদঃ
নারায়ণগঞ্জ জেলা সোনারগাঁও উপজেলার সনমান্দী ইউনিয়ন এর সনমান্দী গ্রামের নিম্ন আয়ের তিন’শ পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার সাহেব।

মঙ্গলবার দুপুর ৩ টায় থেকে এই নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী কয়েকটি পরিবারের মাঝে বিতরণ করে কর্মসূচীর উদ্বোধন করা হয়।পরে এক যোগে ছাত্রলীগের নেতৃবন্দ এলাকায় মোহাম্মদ আলী হায়দার সাহেবের এই খাদ্য সামগ্রী তাদের মাঝে পৌছে দেয়।

বিতরণের উদ্বোধনী কর্মসূচিতে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলার নির্বাহী অফিসার সাইদুল ইসলাম।সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ,সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ,নাঃগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আল মামুন,নাঃগঞ্জ জেলা ছাত্রলীগের সদস্য সজিব তালুকদার, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম সজিব,সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন,সনমান্দি ইউনিয়ন ছাত্রলীগ নেতা মেহেদী হাসান হৃদয়,রাকিবুল ইসলাম সিয়াম,মাসুম মোল্লা,জাহিদ হাসান,অনিক
সনমান্দি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী,সনমান্দি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সোলাইমান হোসেন সুজন সহ সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ সহ অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে পুরো দেশের যখন কর্মসংস্থান বন্ধ সেখানে দিনে এনে দিন খাওয়া মানুষেরা পড়েছে বিপাকে। আর এসব খেটে খাওয়া নিম্ন আয়ের অসহায় মানুষের কথা চিন্তা করে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন মোহাম্মদ আলী হায়দার সাহেব। তিনি তার নিজের অর্থায়নে চাল, ডাল, তেল,আলু সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন এসব অসহায় পরিবারের মাঝে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!