সোনারগাঁয়ে তুচ্ছ ঘটনায় হামলা ভাংচুর।। বৃদ্ধা ও নারীসহ ৩ জনকে কুপিয়ে জখম

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়ীতে প্রবেশ করে বৃদ্ধা নারী সহ তিন জনকে নির্মমভাবে কুপিয়ে ও পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে।

বুধবার সন্ধায় সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লক্ষীবরদী গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত আলী আজগর বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, দীর্ঘদিন যাবত মোঃ মজিদ মিয়ার পরিবারের সাথে আমাদের বিভিন্ন বিষয়ে বিরোধ চলছিলো। তারা বিভিন্ন সময়ে আমার ও আমার পরিবারের সদস্যদের হামলা করার হুমকি দিয়ে আসছিলো।এরই ধারাবাহিকতায় বুধবার সন্ধায় তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে বিবাদী মোঃ মজিদ মিয়া, মোঃ রনি, মোঃ এমরান, মোঃ কৌশল, মোঃ কাউসার, মোঃ ইউসুফ, আসমা বেগম ও শাহিদা বেগম সহ অজ্ঞাতনামা ১০/১২ জন লোক একত্রিত হয়ে পরস্পর যোগসাজসে পূর্ব পকল্পিত ভাবে তাহাদের প্রত্যেকের হাতে থাকা ধারালো চাপাতি, রামদা, চাকু, ছেন, শাবল, লাঠিসোঠা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বেআইনী জনতাবদ্ধে সোনারগাঁ থানাধীন নয়া যাত্রাবাড়ী সাকিনস্থ লক্ষীবরদী সাকিনস্থ আমার বসত বাড়ীর ভিতর অনধিকার প্রবেশ করিয়া হামলা করে। বিবাদীরা আমার ঘর বাড়ীর দরজা জানালা ও বিভিন্ন মালামাল ভাংচুর করিয়া ও কোপাইয়া ক্ষতি সাধন করে। যার ক্ষতির মূল্য-৫০,০০০/-টাকা। তাহাদেরকে ভাংচুর করিতে নিষেধ করিলে বিবাদীরা আমাকে, আমার বাবা হাজী নুরুল ইসলাম (৭০), আমার ভাই আমির হামজা (৩০), আমার মা মোসাঃ সাজেদা (৬০)কে হত্যার উদ্দেশ্যে এলোপাতারী মারপিট করিয়া আমাদের সকলের হাতে, পায়ে, পিঠে, মাথায় ও মুখমন্ডল সহ শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। ৭নং বিবাদী উপস্থিত থাকিয়া হুকুম করিলে ১নং বিবাদী উক্ত হুকুম পাইয়া তাহার হাতে থাকা ধারালো চাপাতি দিয়া হত্যার উদ্দেশ্যে কোপ মারিয়া আমার বাবার মাথায় কাটা গুরুতর রক্তাক্ত জখম করে। ২নং বিবাদী লোহার রড দিয়া আঘাত করিয়া আমার মা মোসাঃ সাজেদা বেগম এর মাথায় গুরুতর জখম করে। বিবাদীরা আমার ঘরের শোকেসের ভিতর রক্ষিত নগদ ৪,০০,০০০/- টাকা ও স্টীলের আলমারির ভিতর রক্ষিত ৮ ভরি ওজনের স্বর্নালংকার এবং প্রয়োজনীয় কাগজ পত্র নিয়া যায়। যার মূল্য-৬,৪০,০০০/-টাকা।

১, ২, ৩ ও ৪ নং বিবাদীরা আমার মায়ের পরিহিত জামা কাপড় ধরিয়া টানা হেচড়া করিয়া শ্লীলতাহানি করে।

আমাদের ডাক চিৎকার শুনিয়া আশেপাশের লোকজন আগাইয়া আসিয়া ঠেকাইলে উপরোক্ত বিবাদীগনসহ অজ্ঞাত নামা বিবাদীরা অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং ভয়ভীতি সহ প্রাননাশের হুমকী প্রদান করে চলে যায়।

স্থানীয় লোকজন ও আত্মীয় স্বজনদের সহযোগীতায় আমার বাবাকে সহ সকল জখমীরা সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গিয়া চিকিৎসা গ্রহন করেন। আমার বাবার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তার আমার বাবাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরন করেন।

তালতলা ফাঁড়ির ইনচার্জ মোঃ সাইফুল আলম জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!