কালিয়াকৈরে প্রেমিকের কাছে বাচ্চা রেখে পলাতক মা

আশরাফুল সিকদার :-

গাজীপুরের কালিয়াকৈরের ৫ মাসের একটি শিশু বাচ্চা রেখে মা পালিয়েছে বলে জানাগেছে। গত শুক্রবার সন্ধ্যায় সফিপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানাযায়, নওগা জেলার সদর থানার সইলকুপা এলাকার জিয়ার আলীর ছেলে মতিন নামের এক যুবকের সাথে আশুলিয়া থানার কবিরপুর এলাকার রাজু মিয়ার স্ত্রী রুমানার যোগাযোগ ছিল। তারা একই কারখানায় চাকুরি করতেন।
পরে মতিন চাকুরী ছেড়ে দিয়ে সফিপুর বাজারে দুরন্ত টেইলার্সে কাজ শুরু করে। রুমানার সাথে মতিনের দীর্ঘ দিন যোগাযোগ বন্ধ ছিল। গতকাল(শুক্রবার) বেলা ৩টার দিকে কবিরপুর থেকে সফিপুর বাজারে রুমানা তার ৫ মাসের শিশু সন্তান নিয়ে মতিনের সাথে দেখা করতে আসে।
এ সময় রুমানা বাচ্চাটি মতিনের কাছে রেখে পালিয়ে যায়। পরে শিশুটিকে নিয়ে মতিন সন্ধ্যা ৬টা পর্যন্ত বসে থেকে এলাকাবাসীকে বিষয়টি জানায়। শিশুকে দেখার জন্য বাজারে শত শত লোক ভীড় করে।এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ রুমানা ও তার স্বামী রাজুকে ফোন করে কিন্তু তাদের ফোনে পাওয়া যায়নি। ততক্ষনে তারা আশুলিয়ার উদ্দেশ্যে রওনা হয়ে যায়।
কালিয়াকৈর থানার এস আই রাখাল চন্দ্র দেবনাথ জানান, ওই শিশুটিকে কেন তার মা অন্যের কাছে রেখে গেছে, তা জানা যায়নি। শিশুটিকে তার মার কাছে ফিরিয়ে দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!