সোনারগাঁয়ে মিথ্যা অপপ্রচারের অভিযোগে প্রতিবাদ সভা করেন এলাকাবাসী

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের কোবাগা এলাকার আবুল কাসেমের ছেলে মোঃ শহিদুল ইসলাম ৩২ এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের অভিযোগের বিরুদ্ধে প্রতিবাদ সভা করেন কোবাগা এলাকাবাসী।

আজ (১৯ সেপ্টেম্বর, রোজ- সোমবার) সকালে কোবাগা এলাকায় এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় শহীদুল ইসলাম বলেন, আমি জন্মগত ভাবে কোবাগা এলাকায় বসবাস করে আসতেছি ২০০৭ সাল থেকে সুনামের সাথে ওয়ার্কসপ ও সিমেন্টর ব্যাবসা করতেছি। কিন্তু আমার অগোচরে আমার বিরুদ্ধে একটি কুচক্রী মহল অপপ্রচার চালিয়ে যাচ্ছে। আমার বিরুদ্ধে কিছু পত্রিকায় সংবাদ প্রকাশ হয়েছে যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট এলাকায় আমি সুনামের সাথে বসবাস করতেছি ও আওয়ামী লীগের রাজনীতি করে আসতেছি। কিন্তু আমার এ সুনাম নষ্ট করার জন্য একটি কুচক্রী মহল গণ্যমাধ্যম কমীর্দেরকে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচার চালিয়ে আসছে। যা আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ সময় আবুল কাসেম বলেন, আমার ছেলে শহিদুল ইসলাম এসব ধরনের কোনো কাজের সাথে জড়িত না এটা একটা ষড়যন্ত্র মুলক আমি এর প্রতিবাদ জানাই।

এ সময় কোবাগা এলাকার মন্দির কমিটির সভাপতি শ্রী যাদব চন্দ্র জানায়, কোবাগা এলাকার আবুল কাসেমের ছেলে মোঃ শহিদুল ইসলাম এর বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট শহিদুল ইসলাম এ এসব কর্মকান্ডের সাথে জড়িত নয়। তাকে আমরা ছোট থেকে দেখে আসছি সে সুনামের সাথে ব্যাবসা বানিজ্য করতেছে।

কোবাগা এলাকার রাখাল চন্দ্র প্রদীপ চন্দ্র সহ এলাকাবাসী জানায়, শহিদুল ইসলাম এলাকার মধ্যে সুনামের সাথে ব্যাবসা করে আসছে সে কোনো মাদক জমি দখলের সাথে জড়িত না। কে বা কাহারা ভুল তথ্য দিয়ে তার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আসছে আমরা কোবাগা এলাকাবাসী এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন, আবুল কাসেম, আবুল বাশার, শ্রী যাদব চন্দ্র বিশ্বাস, রাখাল চন্দ্র বিশ্বাস, প্রদীপ চন্দ্র বিশ্বাস, নারী পুরুষ সহ অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!