সোনারগাঁয়ে জামপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর কর্মী সভা অনুষ্ঠিত

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ আসন্ন সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচন কে সামনে রেখে জামপুর ইউনিয়ন ৪ নং ওয়ার্ডে কর্মী সভা অনুষ্ঠিত হয়। ২২ এপ্রিল সোমবার সন্ধার পর তালতলা বাজারে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

এ সময় ৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শামীম ভুঁইয়া এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল ওমর বাবু, বিশেষ অতিথি, জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম, জামপুর ইউপি সদস্য মিলন মিয়া, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী মনির হোসেন, নোয়াগাঁও ইউপি সাবেক সদস্য আনোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা দুলাল ভুঁইয়া, গোলজার হোসেন, এডভোকেট আমির হোসেন, খোরশেদ আলম, সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় বাবুল ওমর বাবু বলেন, আমি সোনারগাঁ বাসীর দোয়া ও সমথর্ন নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি জামপুর ইউনিয়নের মানুষ গুলো সুন্দর ভাবে বসবাস করুক, সুন্দর একটি সমাজ গড়ে তুলুক আমি সেটা চাই। আমি নিজস্ব অর্থায়নে মসজিদ মাদরাসা রাস্তা ঘাটের উন্নয়ন মুলক কাজগুলো করেছি। আল্লাহর রহমতে আমাদের অনেক কিছুই আছে, আপনাদের থেকে নেওয়ার কিছুই নেই শুধু আপনাদের ভালোবাসা ও দোয়া চাই, দোয়া নিয়ে থাকতে চাই। কোনো বালু ব্যবসায়ীর সাথে, কোনো মাটি কাটার সাথে আমরা আপোস করি না। মাদকমুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলব। আমি বিগত ৫ টি বছর উপজেলা ভাইস চেয়ারম্যান থাকাকালীন সময়ে আপনাদের কতটুকু সেবা করতে পেরেছি জানি না, তবে ভাইস চেয়ারম্যানের দেওয়ার মত তেমন কিছু ছিল না।তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই এবং উক্ত উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলব। আমার কোনো কর্মী সমর্থকের উপর কেউ হাত তুললে কোনো হুমকি দামকি দিলে আমি চুপ করে থাকব না, এর পাল্টা জবাব দেওয়া হবে। আমি চাই সুন্দর পরিবেশে সুস্থ একটি নির্বাচন হোক। আপনাদের দোয়ার আমি সাধারণ ভোটারদের অনেক সাড়া পাচ্ছি। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আছি। তাই আপনাদের কাছে আমার দাবি সবাই একটি করে ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন, সকলের নিকট দোয়া কামনা করি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!