সোনারগাঁয়ের বারদী বাজারে নির্বাচনী ক্যাম্প উদ্ধােধন করেন চেয়ারম্যান মোশারফ ওমর

নিজস্ব প্রতিনিধিঃ সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের বারদী বাজারে ও শান্তি বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবু এর নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর।

২৫ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে ও সন্ধার উদ্বোধনের কার্যক্রম করেন।

এ বারদী বাজারে ক্যাম্প উদ্ধাধনে উপস্থিত ছিলেন, আব্দুর রহমান দুলু, শাহজাহান সরকার, মাওলানা ইব্রাহিম, ও শান্তির বাজারে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আবু হারেস, আওয়ামী লীগ নেতা ওয়াশকরনী, শাহাজাদা ভুঁইয়া, আব্দুল হাই, বারদী ইউপি সাবেক সদস্য হাবিবুর রহমান, ইউপি সদস্য ফারুক হোসেন সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় চেয়ারম্যান মোশারফ ওমর বলেন, সোনারগাঁ বাসীর দোয়া ও সমথর্ন নিয়ে বাবুল ওমর বাবু চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন বারদী বাসীর দোয়া নিয়ে আমরা এগিয়ে যেতে চাই আপনারা নিভয়ে ভোট কেন্দ্রে ভোট দিবেন আমরা একটি অবাধ সুষ্ঠু পরিবেশে নির্বাচন চাই। আপনারা বারদীর অনেক লোক কাঁচপুরে গিয়ে ব্যবসা বাণিজ্য করেন কেউ বলতে পারবে না আমি ইউপি চেয়ারম্যান হওয়ার পর কারো কাছ থেকে কোনো চাঁদা নিয়েছি। কাঁচপুরে যারাই ব্যবসা করে শান্তি পূর্ন ভাবে ব্যবসা করে আসতেছে। আমাদের সাথে কোনো খারাপ লোকের জায়গা নেই, আল্লাহ তালা আমাদের অনেক কিছুই দিয়েছে, আপনাদের কাছ নেওয়ার কিছুই নেই, শুধু সম্মান টুকু চাই, আপনারা যেন ভালো ভাবে থাকতে পারেন এবং সব সময় যেন আপনাদের পাশে থেকে সেবা করে যেতে পারি। আমরা মানুষকে সম্মান করি এটা আমার পারিবারিক শিক্ষা। আমরা কারো নামে বদনাম করি না। আপনারা আমাদের পাশে থাকুন আমাদের যেকোনো কাজে ডাকবেন আমরা ছুটে আসব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!