সোনারগাঁয়ে ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে হত্যার চেষ্টা

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে ইস্যু করে রাজু আহমেদ অর্নব (২৮) নামের ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে।  মঙ্গলবার (৫মার্চ) দুপুরে সোনারগাঁ পৌরসভার দরপত এলাকায় এই ঘটনা ঘটে। পৌরসভা ছাত্রলীগের এই কর্মীকে দুদফায় পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। সোমবার বিকালে পৌর এলাকার দরপত ঈদগাহে সামনে ও মঙ্গলবার সকালে আহত ছাত্রলীগ কর্মীর বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে। তিনি দরপত গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

আহত ছাত্রলীগ কর্মী রাজু আহমেদ অর্নবকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বিকেলে তার বাবা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছাত্রলীগ কর্মী রাজু আহমেদ অর্নব জানান, রাজনৈতিক প্রতিহিংসার কারণে বিভিন্ন সময়ে তার ওপর হামলার চেষ্টা করা হয়। মঙ্গলবার বেলা ১২টার দিকে ব্যাক্তিগত কাজে বাসার বাহিরে গেলে পূর্ব শত্রুতার জের ধরে পৌরসভা জাতীয় পার্টির সহসভাপতি শাহজালালের নেতৃত্বে ৫-৭ জন তার ওপর হামলা করে। সোনারগাঁ থানায় তাদের বিরুদ্ধে অভিযোগ দেওয়ায় ক্ষিপ্ত হয়ে দ্বিতীয় দফায় হামলা চালায়। অভিযুক্ত শাহজালাল জানান, এ ঘটনার সঙ্গে তিনি জড়িত নন। কথা কাটাকাটির জেরে স্থানীয় যুবকদের সঙ্গে রাজুর ধস্তাধস্তি হয়েছে। সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন বলেন, অভিযোগের তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!