সবসময় জনগণের কল্যানে কাজ করে যেতে চাই- চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবু

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ে সাদিপুর ইউনিয়নে গণসংযোগ করেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ বাবুল ওমর বাবু।

৬ মার্চ বুধবার বিকেলে নয়াপুর নানাখী পঞ্চর্মীঘাট কাজরদী এলাকায় জনগণদের সাথে কুশল বিনিময় ও দোয়া চেয়ে গণসংযোগ করেন। এ সময় এলাকায় শত শত নারী পুরুষ অংশগ্রহণ করেন।

এ সময় বাবুল ওমর বাবু বলেন, আমি সকলের সমথর্ন ও দোয়া নিয়ে নিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। আমি সব সময় জনগণের কল্যানে কাজ করে যাব। আমি বিগত ৫টি বছর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছি আমি সব সময় সাধারণ জনগণের কল্যানে কাজ করে থাকি। সব সময় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজপথে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছি এবং ঐকবদ্ধ হয়ে মাঠে কাজ করে যাচ্ছি। রাস্তাঘাট কালভার্ট সহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মুলক কাজে নিজেকে বিলিয়ে দেই। এইবার জনগণ যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাদেরকে একসাথে নিয়ে উন্নয়ন মুলক কাজগুলো করে যাব এবং সোনারগাঁ উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলব। মাদকমুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলব। আমি বিভিন্ন ইউনিয়ন ও এলাকায় গণসংযোগ করে যাচ্ছি ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি তাই আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আছি এবং আমি সকলের দোয়া কামনা করি।

এ সময় সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও মদনপুর মা হসপিটালের পরিচালক রুহুল আমিন সহ অন্যান্য নেতাকর্মী ও গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!