সোনারগাঁয়ের জামপুরে রাসেল খোকনের উদ্যোগে ২ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মো. পলাশ শিকদারঃ সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নে মাঝেরচর সহ করেকটি এলাকার ২ হাজার অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী শাড়ি, লুঙ্গি ও থ্রি পিছ বিতরণ করেন জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হাজী মোঃ রাসেল আহম্মেদ খোকন।

মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলে জামপুর মাঝেরচর মধুসূদন গৌর কিশোর উচ্চ বিদ্যালয় মাঠে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়া, সার্বিক ব্যবস্হাপনায় ছিলেন ডাঃ সেলিম মোল্লা, আওয়ামী লীগ নেতা সোরহাব আল কাদির, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম, জামপুর ইউপি সদস্য নাসির উদ্দীন, মোতালিব ভুঁইয়া, বিল্লাল হোসেন, সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় রাসেল আহম্মেদ খোকন বলেন, প্রতি বছরের ন্যায় এবারও এলাকার অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী শাড়ি বিতরণ করা হয়েছে। মহান আল্লাহ তাআলার উছিলায় যেন সব সময় সাধারণ মানুষের পাশে থেকে সেবা মুলক কাজগুলো করে যেতে পারি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব সময় সকলে ঐকবদ্ধ হয়ে কাজ করে যাব।

এ সময় ঈদ উপহার সামগ্রী নিতে আসা গরীব পরিবারের লোকজন জানায়, এ বছর জিনিস পত্রের যে দাম বেড়েছে তার সাধারণ পরিবারের ঈদ পালন করা কঠিন হয়ে যেত কিন্তু এর মধ্যে রাসেল আহম্মেদ খোকন আমাদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন তার ও তার পরিবারের জন্য দোয়া করি সব সময় যেন ভালো ও সুখে থাকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!