সোনারগাঁয়ের সনমান্দীতে বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর উদ্যোগে দোয়া ও আলোচনা সভা

মো. পলাশ শিকদারঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে চলছে প্রার্থীদের প্রচার প্রচারণা। এই নির্বাচনে সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে এবার একাধিক প্রার্থীদের মধ্যে অন্যতম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী যুবলীগের সাঃ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার। ত্যাগী, বিনয়ী ও পরিশ্রমী নেতা হিসেবেই তিনি জনমুখে বেশ পরিচিত।

প্রচারণার অংশ হিসেবে ২ এপ্রিল মঙ্গলবার বিকেলে “বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের” উদ্যোগে উপজেলার সনমান্দি ইউনিয়নের আলী হায়দার সুপার মার্কেট প্রাঙ্গনে ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা, বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কমিটির সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের অংশগ্রহণে প্রয়াত মুক্তিযোদ্ধাদের স্মরণে ও উপজেলা পরিষদ নির্বাচনে আলী হায়দারকে জয়ী করার লক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষ সকলের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে আলী হায়দার বলেন, আমি নিজ ইচ্ছায় এই নির্বাচনে আসিনি। স্বাধীনতার পর থেকে এই পর্যন্ত সোনারগাঁ অনেকাংশেই অবহেলিত এলাকা হিসেবে শীর্ষে রয়েছে। বিগত ৩০ বছরের রাজনৈতিক জীবনে মানুষের মনে যতটুকু স্থান করতে পেরেছি সেই জায়গা থেকেই সনমান্দিসহ সোনারগাঁয়ের অবহেলিত অঞ্চলের মানুষের মনের বাসনা হিসেবে আমার এই নির্বাচনে অংশগ্রহণ।

আমি যেহেতু সোনারগাঁয়ের একটি অবহেলিত অঞ্চলে জন্মগ্রহণ করেছি তাই এসব বঞ্চিত ও অবহেলিত জনগণের মনের দুঃখ কষ্ট বুঝতে পারি। ইতিমধ্যে আমার নেতা আব্দুল্লাহ আল কায়সার স্মার্ট সোনারগাঁ বিনির্মাণের পদক্ষেপ গ্রহন করেছেন। তবে সেই পদক্ষেপ বাস্তবায়নের জন্য বঞ্চিত জনগণের আর্থ সামাজিক উন্নয়ন জরুরী। তাই আমার নেতার উদ্দেশ্য সহজিকরণে আসন্ন নির্বাচনে জয়ী হয়ে বঞ্চিত মানুষের দুঃখদুর্দশা নিয়ে কাজ করতে চাই।

অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন, স্মার্ট সোনারগাঁ বিনির্মাণে একজন সৎ-একনিষ্ঠ, জনকল্যাণমুখী নেতার বিকল্প নেই। আলী হায়দার তেমনই একজন ব্যক্তিত্বের মানুষ। তার দীর্ঘ রাজনৈতিক জীবন সম্পর্কে সোনারগাঁবাসী কমবেশি অবগত রয়েছে। তিনি একজন আস্থাভাজন ও বিশ্বাসী। আমরা চাই উপজেলা চেয়ারম্যান হিসেবে আলী হায়দারকে নির্বাচনে জয়ী করে সোনারগাঁয়ের প্রান্তিক পর্যায়ের মানুষের উন্নয়নের সুযোগ করে দিতে।

এসময় উপস্থিত ছিলেন সনমান্দি ইউনিয়ন বীর মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা আঃ রউফ, বীর মুক্তিযোদ্ধা মোঃ গোফরান, বীর মুক্তিযোদ্ধা মোঃ ইলিয়াস, বীর মুক্তিযোদ্ধা মোঃ মজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ আক্কাস আলী, বীর মুক্তিযোদ্ধা মোঃ রেহাজ আলী।

আরো উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সোনারগাঁ উপজেলা কমিটির সাঃ সম্পাদক মাহফুজুর রহমান ও সাংগঠনিক আলেয়া আক্তার, কাঁচপুর ইউনিয়ন সভাপতি মাসুদুর রহমান মাসুদ, সনমান্দি ইউনিয়ন সভাপতি মনির হোসেন, সাঃ সম্পাদক আনোয়ার হোসেন ও সাংগঠনিক খলিলুর রহমান, উপজেলা কমিটির সদস্য মোঃ রাহাত, সনমান্দি ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ এনামুল হক বিজয় প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!