চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন চেয়ারম্যান-জাহিদ হাসান জিন্নাহ্

সোনারগাঁওয়ে সনমান্দি ইউনিয়নে চেয়াম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ শুভ উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার(২৪ জানুয়ারি) সোনারবাংলা বিদ্যালয়ের মাঠে সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়াম্যান জাহিদ হাসান জিন্নাহ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন।

কলম ধরো জীবন ঘর, খেলা ধরো মাদক ছাড় এই স্লোগানে চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ বক্তব্যে বলেন খেলার মাধ্যমে মানুষের মন ভালো থাকে। সকল খারাপ কাজ থেকে দুরে থাকা যায়। তাই খেলাধুলার প্রতি গুরুত্ব দিতেই চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। সে সময় উপস্থিত ছিলেন ইউনিয়নে সাবেক চেয়ারম্যান খন্দকার আমিনুল হক, হাজী জসিম উদ্দিন, জামাল হোসেন, উপজেলার ছাত্রলীগ এর সাবেক নেতা জহিরুল ইসলাম খোকন, রফিকুল ইসলাম মিয়া, হারুন অর রশিদ মেম্বার, ফজলুর হক মেম্বার, জয়নাল আবেদীন মেম্বার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সোলেমান সুজন, কাউসার, সোহের রানা সহ প্রমুখ।

খেলাটি পরিচালনায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নয়ন আহমেদ সবুজ,

আজকে ১ম রাউন্ড খেলা অংশ গ্রহন খেলা আলোর মিছিল বনাম রফিকুল ইসলাম মডেল স্কুল।

One thought on “চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন চেয়ারম্যান-জাহিদ হাসান জিন্নাহ্

  1. মার্কিন যুক্তরাষ্ট্রে বসে আমার এলাকার শিক্ষা ও খেলাধূলার সংবাদ
    সংবাদ দেখার সুযোগ করে দেয়ার জন্য সকালবিডি২৪.কমকে অসংখ্য ধন্যবাদ। রিপোর্টার মিমরাজ হোসেনকেও ধন্যবাদ। তবে বানান, বাক্যের গঠনশৈলী, শব্দপ্রয়োগ ও পূর্বাপর সম্পর্কের (coherence) প্রতি আরো নজর দিতে হবে। শুভ কামনা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!