সোনারগাঁয়ে দূষণের বিরুদ্ধে গণস্বাক্ষর কর্মসূচীর প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মো. পলাশ শিকদারঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির আয়োজনে ০৬ ফেব্রুয়ারী মঙ্গলবার সকাল ১১টায় সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে দূষণের বিরুদ্ধে গণস্বাক্ষর কর্মসূচীর প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন মহাসচিব মীজানুর রহমান, সিনিয়র সহ-সভাপতি ফজলুল হক ভূইয়া, মোঃ মনির হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন এর নারায়ণগঞ্জ শাখার সভাপতি মহিন সরকার, সাংবাদিক সামির সরকার, মীমরাজ হোসেন, ফয়সাল আহমেদ,মোক্তার প্রমুখ।

পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন বলেন-সোনারগাঁ ইতিহাস ঐতিহ্যে ঘেরা একটি প্রাচীন নগরী। সারা দেশে এই নগরীর গুরুত্ব অপরিসীম, এই নগর জুড়ে রয়েছে বিভিন্ন কল-কারখানা ও শিল্প প্রতিষ্ঠান। যে কারণে প্রতিনিয়ত দূষিত হচ্ছে নদী- নালা, খাল-বিল। হুমকির মুখে সোনারগাঁয়ের পরিবেশ। তাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করতে দূষণকারী কোম্পানি চিহ্নিত করতে গণস্বাক্ষর কর্মসূচি হাতে নিয়েছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি। আসুন আমরা গণস্বাক্ষর দিয়ে সোনারগাঁয়ের পরিবেশ রক্ষায় এগিয়ে আসি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!