নাগরপুরে বসত ঘরে আগুন

মোঃ কবির হোসেন, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার গয়হাটা ইউনিয়নের বিনোদবকুটিয়া গ্রামে বসত ঘরে আগুন দেয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার রাত সাড়ে দশটার দিকে এ ঘটনাটি ঘটে। ক্ষতিগ্রস্থ ওই বাড়ির মালিক বিনোদবকুটিয়ার মৃত. অক্ষয় কুমার মন্ডলের ছেলে আনন্দ কুমার মন্ডল।

এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা যায়, আনন্দ কুমার মন্ডল সাভারের হামীম গ্রুপে এজিএম পদে চাকরি করেন। চাকরির সুবাদে তিনি সপরিবারে সাভার থাকেন। ঈদের ছুটি কাটাতে গ্রামের বাড়ি আসেন। বৃহস্পতিবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় বসত ঘরের দরজা ও জানালা বন্ধ করে কেচিগেট তালা দিয়ে সপরিবারে শশুর বাড়ি চলে যায়। যাবার সময় ঘর ও গেটের চাবি বোনের কাছে রেখে দেয়। শুক্রবার (১৮ এপ্রিল) রাত সাড়ে দশটার দিকে পথচারী জহিরুল ও সুজিত বাড়ি ফিরার সময় ঘরের ভিতর আগুন জ¦লতে দেখে। তারা দুজন আগুন আগুন বলে চিৎকার করে পাশের বাড়ি আনন্দ কুমার মন্ডলে বোন ও বোন জামাই কে ডেকে তুলে। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে গেটের তালা খুলে লোকজনের সহতায় আগুন নিয়ন্ত্রনে আনে। জানালা দিয়ে ঘরের ভিতর কে বা কাহারা যেন আগুন দিয়েছে রাতে এ সংবাদ পেয়ে আনন্দ কুমার মন্ডল পর দিন সকালে বাড়ি চল আসে। এ বিষয়ে শনিবার বিকালে আনন্দ কুমার মন্ডল বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে নাগরপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আনন্দ কুমার মন্ডল বলেন, দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে প্রতিবেশী সাধন কুমার মন্ডল ও ভূষন কুমার মন্ডল এর সাথে বিরুদ্ধ চলে আসছে। একটি জমির খারিজ নিয়ে তাদের সাথে বিরুদ্ধ চলছে আমার। সাধন ও ভূষন জোর করে জমি দখল করতে চাই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!