ময়মনসিংহের গফরগাঁওয়ে ভয়াবহ অগ্নিকাণ্ড

আশিকুজ্জামান মিজান, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে ভয়াবহ অগ্নিকান্ডে ৬ টি দোকান ও ৯টি টিন সেড বাড়ি পুড়ে ছাঁই হয়ে গেছে। মঙ্গলবার সন্ধ্যা ৫ টার দিকে পৌর শহরের মধ্যবাজার এলাকায় এ ঘটনাটি ঘটে। এসময় আগুন নিভাতে গিয়ে মধ্যবাজার এলাকার ব্যাবসায়ী আবুল(৬৭) নামে এক ব্যক্তি মারা যায়। সে শ্রীপুর উপজেলার স্টেশন রোড এলাকার বাসিন্দা।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়,সুনিল রায়ের ছেলে লিটনের জুয়েলারী দোকান থেকে আগুনের সূত্রপাত হয়ে মূহুর্তেই আগুন পাশ্ববর্তী দোকান ও বসত ঘরে ছড়িয়ে পরে। পরে হরিপদ রায়ের ছেলে বিজয়ের কসমেটিক দোকান, ফলান রায়ের ছেলে বাদল রায়,লাক হুদ্দারের ছেলে সুশিল,আশরাফ উদ্দিনের ছেলে নয়ন ও কনক রায়ের ছেলে সুনিল চন্দ্র রায়ের জুয়েলারী দোকানে আগুন লাগে। এছাড়াও আব্দুল বারেক,কামরুল,রিটন, বাদল রায়, বিজয় রায়,মোশার ও তাঁর তিন ভাইয়ের বসত ঘরসহ মোট ৯টি ঘর আগুনে পুড়ে ছাঁই হয়ে যায়।

স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে প্রায় ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। তবে কি কারনে এ আগুন লাগে ও এর ক্ষয়ক্ষতির পরিমান জানার চেষ্টা চলছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা.মাইনুদ্দিন খান মানিক বলেন, আবুল মিয়াকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা যায়। তাঁর নাক দিয়ে রক্ত বের হয়েছে। স্টোক করেই তার মৃত্যু হয়েছে।

গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন,আগুন লাগার সাথে সাথে পুলিশের টিম ঘটনাস্থলে পৌঁছে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে রাখে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন,আগুনের শিখায় দোকান ও বাড়িঘর পুড়ে ছাঁই হয়ে যায়। উপজেলা প্রশাসন ক্ষতিগ্রস্থদের পাশে আছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!