সোনারগাঁয়ে ট্রাক চাপায় শিশুর মৃত্যু, উত্তেজিত জনতার ট্রাক ভাংচুর

নিজস্ব সংবাদদাতাঃ সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় সিনহা আক্তার জাহান নামের ৪ বছরের এক শিশু ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়েছে। এ দূর্ঘটনায় ঘাতক ট্রাকের চালক মুমিনকে আটক করে গণপিটুনী দেয় উত্তেজিত জনতা। পরে উত্তেজিত ও উৎসক জনতা মোগরাপাড়া চৌরাস্তায় থাকা ৮/১০টি ট্রাক ভাংচুর করে। এতে উদ্ধবগঞ্জ বাজার থেকে মোগরাপাড়া পর্যন্ত পুরো রাস্তা অচল হয়ে যায়।

নিহত সিনহা আক্তার জাহান শেরপুর জেলার শ্রীপর্দী থানার করোয়া গ্রামের শওকত ইসলাম মেয়ে। তার নানা-নানী ফতুল্লা শাসনগাঁও এলাকায় বসবাস করেন।

ঘটনাস্থলে গিয়ে জানা গেছে, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা শাসনগাঁও এলাকা থেকে বৃদ্ধ নানা-নানী বারদী মোসলেন্দপুর তার ছেলের ভাড়া বাসায় বেড়াতে আসে মাসখানের আগে। আজ সোমবার বিকেলে নানা-নানী তাদের ছেলের এক পুত্র সন্তান ও মেয়ের এক শিশু কন্যাকে নিয়ে চৌরাস্তায় আসে। বিকেলে দিকে খন্দকার প্লাজার সামনে মেয়ে শিশু কন্যাটি হঠাৎ হাত ফসকে দৌড় দিয়ে ধীরগতিতে থাকা একটি ট্রাকের নিচে চাপা পড়ে মাথা থেতলে গিয়ে ঘঁটনাস্থলে সে নিহত হয়। এসময় উত্তেজিত জনতা ট্রাক চালককে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে এলাকাবাসীর সহায়তায় চালক রক্ষা পায়। এদিকে উত্তেজিত জনতা মোগরাপাড়া চৌরাস্তায় থাকা ৮/১০টি ট্রাক ভাংচুর করে জ্বালিয়ে দেয়ার চেষ্টা করে। এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে শিশু কন্যাটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।

শিশুটি নিহত হওয়ার পর উত্তেজিত ও উৎসুখ জনতার কারণে মোগরাপাড়া চৌরাস্তা অচল হয়ে যায়। মোগরাপাড়া থেকে উদ্ধবগঞ্জ বাজার পর্যন্ত যানজটের সৃষ্টি হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!