সোনারগাঁয়ে মোবাইল ফোন বিস্ফোরনে কলেজ শিক্ষার্থী ও তাঁর মা আহত

সোনারগাঁয়ে মোবাইল ফোন বিস্ফোরনে কলেজ শিক্ষার্থী ও তারঁ মা আহত।

সোনারগাঁ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কলেজ পড়ুয়া শিক্ষার্থী মোবাইল ফোন চার্জে বসিয়ে হেডফোন কানে লাগিয়ে কথা বলার সময় আগুন লেগে মোবাইল ফোন বিস্ফোরনে মা-ছেলে দ্গ্ধ হয়ে মারাত্মক আহত হয়েছে। রবিবার সকালে সোনারগাঁ পৌরসভার জয়রামপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

আহত মা ছেলেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, উপজেলার জয়রামপুর গ্রামের সোনারগাঁ উপজেলার অফিস সহকারী মিজানুর রহমানের ভাড়াটিয়া বানুরানী দাস (৪৫) ও তার কলেজ পড়ুয়া সন্তান অপূর্ব দাস (১৭) রবিবার সকালে মোবাইল ফোন চার্জে বসিয়ে হেডফোন কানে লাগিয়ে কথা বলার সময় বিদ্যুতায়িত হয়ে শরীরে আগুন লেগে মোবাইল বিস্ফোরনে আগুন লেগে যায়।

এমন ঘটনা দেখে মা বানুরানী সন্তানকে বাচাঁতে আগুন নিয়ন্ত্রের চেষ্টা করেন। এসময় আগুন পুড়ে মা-ছেলে মারাত্মকভাবে দ্গ্ধ হয়। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

এদিকে পাশের রুমের ভাড়াটিয়া খাদিজা আক্তার জানান, সকাল বেলা হঠাৎ করে বিকট আওয়াজ শুনে ঘুম থেকে উঠে দেখি তাদের ঘরে আগুন জ্বলছে। এ সময় ডাক চিৎকার দিলে আশপাশের সবাই এগিয়ে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন ।

বাড়ির মালিক মিজানুর রহমান জানান, কিভাবে আগুন লেগেছে তা সঠিক ভাবে বলা যাচ্ছে না । তবে তাদের উদ্ধার করতে গেলে শিক্ষার্থী অপূর্বর কানে হেডফোন লাগানো ছিল। সেটি আগুনে পুড়ছিল। এ সময় তার মুখ ও বুক পুড়ে গেছে। আগুনে খাট, তোশক ও আসবাবপত্র পুড়েছে। তার মায়েরও মাথার চুল পোড়া ছিল ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!